অলিম্পিকের টিকিট পেলেন বাংলাদেশের নারী সাঁতারু - বিডি বুলেটিন অলিম্পিকের টিকিট পেলেন বাংলাদেশের নারী সাঁতারু - বিডি বুলেটিন

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ন

অলিম্পিকের টিকিট পেলেন বাংলাদেশের নারী সাঁতারু

অলিম্পিকের টিকিট পেলেন বাংলাদেশের নারী সাঁতারু

অলিম্পিকের টিকিট পেলেন বাংলাদেশের নারী সাঁতারু

টোকিও অলিম্পিকে জায়গা হয়েছে বাংলাদেশের সাঁতারু জুনায়না আহমেদের। তিনি ওয়াইল্ড কার্ড পেয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ সাঁতার ফেডারেশন।

জুনায়ন অবশ্য সাঁতার শিখেছেন লন্ডনে। সেখানেই বাবা-মায়ের কাছে থেকে বড় হয়েছেন। তবে মাতৃভূমির টানে চার বছর আগে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন তিনি।

জুনায়নার আগে আরচার রোমান সানা নিজের যোগ্যতায় সরাসরি টোকিও অলিম্পিকে অংশগ্রহণ নিশ্চিত করেন।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ বলেন, ‘জুনায়না একটি বিশ্ব সাঁতার চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে ভালো ফল করেছে। সেখানে টাইমিংয়ের ভিত্তিতে ফিনা তাকে নির্বাচিত করেছে। ফিনা বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনকে এ কথা জানিয়েছে।’ জুনায়না ছাড়াও সাঁতারে বাংলাদেশ থেকে আরও একটি ওয়াইল্ড কার্ড রয়েছে বলে জানা গেছে।

২০১৯ সালে বিশ্ব সাঁতার চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিলেন বাংলাদেশের তিন সাঁতারু। এর মধ্যে জুনায়না ওয়াইল্ড কার্ড পেয়েছেন। আর ছেলেদের মধ্যে আরিফুল ইসলাম ও জুয়েল আহমেদের মধ্যে একজন যাবেন। ছেলে ও মেয়ে- দুই বিভাগে ৫০ মিটার ফ্রিস্টাইলে অংশ নেবে বাংলাদেশ।

 116 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018
Design By MrHostBD