আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বিকেলে - বিডি বুলেটিন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বিকেলে - বিডি বুলেটিন

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কোস্টগার্ডের অভিযানে ৫শ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ, চার প্রতিষ্ঠানকে জরিমানা মোংলার প্রথম সারির করোনা যোদ্ধা নিজেই করোনায় আক্রান্ত! রায়ের একদিন পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সৈয়দপুরে গ্রেপ্তার আগামী ৫ বছরে নতুন করে ১০ লাখ তরুণ-তরুণীর কর্মসংস্থান নিশ্চিত করা হবে: পলক প্রাণ ভিক্ষা চেয়েও পাননি, মা-বাবার সামনেই সন্তানকে পিটিয়ে হত্যা সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কসংকেত চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারী-পুরুষ সহ আহত ৫ কুয়াকাটায় অপরাধ প্রবণতা নির্মূলে জেলা পুলিশের মতবিনিময় সভা বাউফলে গ্রামীণফোনের মেশিন রুমের ২২ লাখ টাকার মালামাল চুরি সুন্দরবনে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক
আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বিকেলে

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বিকেলে

Print Friendly, PDF & Email

বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা রোববার বিকেলে গণভবনে অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিতব্য এই সভায় জাতীয় সংসদের ৫টি শূন্য আসনের উপনির্বাচনের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে।

আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় মনোনয়ন বোর্ডের ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করবেন। আওয়ামী লীগের উপদফতর সম্পাদক সায়েম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, বোর্ডের এই সভা সরাসরি অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যদের সঙ্গে আলাপ-আলোচনার ভিত্তিতে প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে। মনোনয়ন যারা পাবেন তাদের নাম বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে। মনোনয়ন বোর্ডের সভা শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসায় ভিডিও বার্তার মাধ্যমে বক্তব্য দিতে পারেন।

জাতীয় সংসদের পাঁচ শূন্য সংসদীয় আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমার কার্যক্রম চলে ১৭ আগস্ট থেকে ২৩ আগস্ট পর্যন্ত। মোট ১৪১ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেন।

উল্লেখ্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (সিরাজগঞ্জ-১), সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (ঢাকা-১৮), সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু (পাবনা-৪), শ্রমিক নেতা ইসরাফিল আলম (নওগাঁ-৬) ও হাবিবুর রহমান মোল্লা এমপি (ঢাকা-৫) এর মৃত্যুতে আসনগুলো শূন্য হয়।

 112 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018