আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত - বিডি বুলেটিন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত - বিডি বুলেটিন

শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০২:১৭ অপরাহ্ন

আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় বিনম্র শ্রদ্ধা ও স্মরণের মাধ্যমে শনিবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবি দিবস। এ উপলক্ষে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত, জেলা পরিষদ সদস্য এ্যাড. রনজিত কুমার সমদ্দার, সংরক্ষিত মহিলা সদস্য পেয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, ইউনিয়ন চেয়ারম্যানগনসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবিদের জন্য মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া ও প্রার্থণা করা হয়।
অন্যদিকে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য মুক্তিযুদ্ধের প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরিন তন্বী, প্রধান শিক্ষক জহিরুল হক, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু।

331 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018