আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ - বিডি বুলেটিন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ - বিডি বুলেটিন

মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:৪১ পূর্বাহ্ন

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ

Print Friendly, PDF & Email

মানবতাবিরোধী অপরাধের বিচারের জন্য গঠিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নিরাপত্তার দায়িত্বে থাকা তিন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পুলিশ ব্যারাক লকডাইন করা হয়েছে। তিনজনই আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্য।

জানা যায়, গত (২৪ এপ্রিল) শুক্রবার প্রথমে একজনের মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায়। পরে তার সংস্পর্শে থাকা আরও চারজনকে পরীক্ষা করে তার মধ্যে থেকে দুজনের পজেটিভ পাওয়া যায়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্রাইব্যুনালের ওই ব্যারাকের দায়িত্বে থাকা এসআই হাদিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আমাদের এখানে কয়েকজনের মধ্যে করোনা পজেটিভ পাওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্যারাকটি লকডাউন করা হয়েছে।

তিনি জানান, এরই মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য এখানে ছয়টি ব্যারাক তৈরি করা হয়েছে। এখান থেকে কাউকে বাইরে যেতে দেওয়া হচ্ছে না। বাইরের কেউ এখানে আসতেও পারবে না। যারা সুস্থ তারা সামাজিক দূরত্ব বজায় রেখে দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে একজন চেয়ারম্যান (বিচারপতি), দুজন সদস্য (বিচারপতি), রেজিস্ট্রার অফিস, এজলাস কক্ষ, হাজতখানা, অস্ত্রাগার, দুটি গেট, প্রসিকিউশন কার্যালয়সহ সার্বিক নিরাপত্তার দায়িত্বে রয়েছে পুলিশের তিন সংস্থা।

এর মধ্যে ডিএমপি’র ১২ জন, এসবির ৪১ জন ও এপিবিএনের ৭০ জন সদস্য বিভিন্ন শিফটে দায়িত্ব পালন করেন।

 104 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018