আবুধাবি টি টেন লিগ নিয়ে বাংলা টাইগার্স এর মতবিনিময় সভা - বিডি বুলেটিন আবুধাবি টি টেন লিগ নিয়ে বাংলা টাইগার্স এর মতবিনিময় সভা - বিডি বুলেটিন

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৯:১০ পূর্বাহ্ন

আবুধাবি টি টেন লিগ নিয়ে বাংলা টাইগার্স এর মতবিনিময় সভা

আবুধাবি টি টেন লিগ নিয়ে বাংলা টাইগার্স এর মতবিনিময় সভা


মহিউল করিম আশিক দুবাই থেকে:

থিসারা পেরেরা বাংলা টাইগারদের আইকন প্লেয়ার হিসাবে নেতৃত্ব দেবেন। টাইগার্স ব্যাটসম্যানরা জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ২০১৯ এর ১৫-২৪ শে নভেম্বরের জন্য প্রস্তুত।
আবুধাবি টি টেনের নতুন ফ্র্যাঞ্চাইজি দল বাংলা টাইগার্সরা প্রথমবারের মতো জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া টি টেনের লিগ শিরোপা জয়ের জন্য একটি দুর্দান্ত দল গঠন করেছে। আইকন খেলোয়াড় থিসারা কলার ইনগ্রাম, আন্ড্রে ফ্লেচার, রিলে রসু, লিয়াম প্লানকেট, রবি ফ্রিলিংক, ডেভিড উইস্যান্ড শেহান জয়সুরিয়া ভালভাবে সমর্থন করবেন পেরেরাকে। তাদেরকে পরিচালনা করবেন আনামুল হক বিজয় ও ফরহাদ রেজা বাংলাদেশের দুটি বড় হিটার পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতের কাইস আহমেদ, চিরাগ সুরি ও মোহাম্মদ আবুল হাশেম তারা প্রতিভা হান্ট প্রোগ্রাম থেকে আরও একজনকে বেছে নেবেন। প্রাক্তন বাংলাদেশী টেস্ট খেলোয়াড় আফতাব আহমেদকে বাংলা টাইগারদের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। লিগের প্রথম বাংলাদেশী দল হয়ে টিম বাংলা টাইগাররা বাংলার মিষ্টি যাদু চালু করতে প্রস্তুত। ।
এটি সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন অঞ্চল থেকে বেশি সংখ্যক প্রবাসী বাংলাদেশী ক্রিকেট অনুরাগীদের আকর্ষণ করবে। প্রায় ১ মিলিয়ন বাংলাদেশী নাগরিক সংযুক্ত আরব আমিরাতে বাস করে। ৫০,০০০ এরও বেশি ব্যবসা প্রতিষ্ঠান কিংবা বাংলাদেশী উদ্যোক্তা রয়েছে সমগ্র আমিারত জুড়ে।
বাংলা টাইগার দলের মালিক ইয়াসিন চৌধুরী বলেছেন, আমরা এখন সংযুক্ত আরব আমিরাত জুড়ে প্রবাসী বাংলাদেশীদের কাছে জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য আবুধাবি টি টেন ক্রিকেট এর দাওয়াত পৌছে দিতে চাই। আমরা তাদের উত্সাহিত করতে এবং খেলা উপভোগ করাতে চাই। অবশ্যই আমরা বিজয়ী হতে চাই। তবে আমরা মুক্ত মন নিয়ে লীগে প্রবেশ করছি। আমরা এটি একটি উত্সবে রূপান্তরিত করতে চাই এবং আমরা প্রতিটি বাউন্ডারি, ছয় বা একটি উইকেট নিয়ে পুরো স্টেডিয়াম জুরে আনন্দ করতে চাই!
সিরাজউদ্দিন আলমগীর বলেছেন, “আমরা আবুধাবি, দুবাই, শারজাহ এবং রাস আল খাইমায় প্রায় ১ মিলিয়ন বাংলাদেশিকে আকৃষ্ট করার লক্ষ্যে রোডশো করছি। এই দলটি সব বাংলাদেশির মালিকানাধীন। সুতরাং মালিক হিসাবে, সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রতিটি বাংলাদেশী আমাদের যাত্রা সফল করার বিশাল দায়িত্ব নিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018