আমার মাথা এতটা খারাপ হয়নি - বিডি বুলেটিন আমার মাথা এতটা খারাপ হয়নি - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
একুশে ফেব্রুয়ারী উপলক্ষে আগৈলঝাড়ায় বই মেলা উদ্বোধন এএসপি পরিচয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযোগ অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) কে আগৈলঝাড়ায় নবগঠিত ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা মোংলা বন্দরে ২৩ কোটি টাকার ভারতীয় শাড়ি কাপড় জব্দ, আটক ১২ বাউফলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ কলাপাড়ার রাবনাবাদ চ্যানেলে ট্রলার ডুবি ৮ জেলে উদ্ধার নিখোঁজ ১ একুশের চেতনা-ই মুক্তিযুদ্ধের সূচনা -আঃ রইচ সেরনিয়াবাত, উপজেলা চেয়ারম্যান, আগৈলঝাড়া। বরিশালে ৪ দালালকে কারাদণ্ড দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন আলতাফ হোসেন মাষ্টার আর নেই
আমার মাথা এতটা খারাপ হয়নি

আমার মাথা এতটা খারাপ হয়নি

বিনোদন ডেস্ক:
পান থেকে চুন খসলেই সমালোচনার তোপে পড়তে হয় বলিউড তারকাদের। এমনটাই দেখা যায় প্রায়। সেটাই আবারো ঘটলো পরিনীতি চোপড়ার সঙ্গে। তিনি চেয়েছিলেন করোনা ভাইরাস নিয়ে ফ্যানদের সাবধান করতে। তা করতে গিয়ে উল্টো ট্রল হয়ে গেলেন অভিনেত্রী পরিনীতি চোপড়া। একটি টুইটার পোস্টেই রাতারাতি হয়ে গেলেন হাসির খোরাক!

সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছেন পরিনীতি। পোস্টে দেখা যাচ্ছে তার সাদা মাস্কে ঢাকা মুখ। ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিমে পরিনীতি ক্যাপশনে লিখেছেন, ‘স্যাড, কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই।’ করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতেই ওই পোস্ট করেছিলেন অভিনেত্রী।

আর তাতেই পরিনীতির ওপর অনেকে রেগে গেলেন। ‘লোকে করোনাভাইরাসে মারা যাচ্ছে আর তিনি কি-না ‘পোজ’ দিয়ে ফটোশুট করছেন’ কমেন্ট করে ক্ষোভ উগড়ে দিলেন ভারতের একাংশ। কেউ লিখলেন, ‘এই অস্থির অবস্থায় ফটোশুটের কী আদৌ প্রয়োজন ছিল পরিনীতির’, কারো মন্তব্য একটু বেশিই নির্দয়। তাকে অসহিষ্ণু এবং করোনাভাইরাসের সঙ্গেও তুলনা করে উড়ে এসেছে ব্যক্তিগত আক্রমণও। এই পোস্টের জন্যই ট্রল হতে হয়েছে পরিনীতিকে।

যদিও ফ্যানদের একাংশ পাশে দাঁড়িয়েছে তার। পরিনীতি এর জবাবে বলেন, ‘আমার মাথাটা এতটা খারাপ হয়নি যে, এই অবস্থায় আমি কোনো ফান পোস্ট করবো। আমার মনে হয় যারা এই মন্তব্য করছেন তাদেরই সমস্যা।’

111 total views, 6 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018