আলতাফ হোসেন মাষ্টার আর নেই - বিডি বুলেটিন আলতাফ হোসেন মাষ্টার আর নেই - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
দেশে করোনায় আরও দুজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০ করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু করোনায় মৃতদের গোসল ও দাফনে স্বেচ্ছায় যে ১১ ব্যক্তি আগ্রহী! চীনের আবিষ্কৃত করোনার ভ্যাকসিন গ্রহণকারীরা সুস্থ আছেন আমেরিকায় করোনায় মৃতের সংখ্যা ৭ হাজার ছাড়াল ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার ব্যতিক্রমী উদ্যোগ,পাঁচ টাকায় ৮ পণ্য মোংলায় স্বাভাবিক জীবনে ফিরে আসা সুন্দরবনের জলদস্যুদের পাশে দাঁড়ালো র‍্যাব-৮ জলঢাকায় ৫৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ডোমারের পাঙ্গায় ব্যবসায়ীর ৩০ হাজার টাকা জরিমানা কর্মহীন মানুষদের জন্য সহায়তা চেয়ে নীলফামারী জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি
আলতাফ হোসেন মাষ্টার আর নেই

আলতাফ হোসেন মাষ্টার আর নেই

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর এন.এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক আলতাফ হোসেন মাষ্টার আর নেই। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টায় হদ ক্রিয়া বন্ধ হয়ে উত্তর কেশবপুর গ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি অইন্নাইলাহি রাজিউন)।

মৃত্যুকালীন সময়ে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে সাবেক সংসদ সদস্য শহিদুল আলম তালুকদার, কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. মহিউদ্দিন আহম্মেদ লাভলু, কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু, সাবেক অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান তছলিম তালুকদার, কেশবপুর ফজলুল হক ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ইউনুছ ও বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এ্যাসোসিয়েশনের বাউফল উপজেলা শাখার সভাপতি প্রভাষক মোঃ তোফাজ্জেল হোসেন শোক জানিয়েছেন। আজ বুধবার বিকেল ৫টায় কেশবপুর এন.এস মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে জানা গেছে।

 1,488 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018