আলিয়াকে ছেড়ে আবারও ক্যাটরিনার প্রেমে রণবীর - বিডি বুলেটিন আলিয়াকে ছেড়ে আবারও ক্যাটরিনার প্রেমে রণবীর - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০১:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
দেশে করোনায় আরও দুজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০ করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু করোনায় মৃতদের গোসল ও দাফনে স্বেচ্ছায় যে ১১ ব্যক্তি আগ্রহী! চীনের আবিষ্কৃত করোনার ভ্যাকসিন গ্রহণকারীরা সুস্থ আছেন আমেরিকায় করোনায় মৃতের সংখ্যা ৭ হাজার ছাড়াল ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার ব্যতিক্রমী উদ্যোগ,পাঁচ টাকায় ৮ পণ্য মোংলায় স্বাভাবিক জীবনে ফিরে আসা সুন্দরবনের জলদস্যুদের পাশে দাঁড়ালো র‍্যাব-৮ জলঢাকায় ৫৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ডোমারের পাঙ্গায় ব্যবসায়ীর ৩০ হাজার টাকা জরিমানা কর্মহীন মানুষদের জন্য সহায়তা চেয়ে নীলফামারী জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি
আলিয়াকে ছেড়ে আবারও ক্যাটরিনার প্রেমে রণবীর

আলিয়াকে ছেড়ে আবারও ক্যাটরিনার প্রেমে রণবীর

বলিউড একটা সময় মুখর ছিল রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমে। একসঙ্গে তারা সিনেমা করেছেন, ঘুরে বেড়িয়েছেন সমুদ্রসৈকতেও। তাদের প্রেমের মুখরোচক সব গল্প ছড়িয়েছিল বি টাউনের অলিগলিতে।

বিয়ে করবেন রণবীর-ক্যাটরিনা জুটি এমন খবরও চাউর হয়েছিল চারদিকে। ক্যাট প্রায়ই যেতেন রণের বাড়িতে। সেখানে পারিবারিক সব প্রোগ্রামে অংশ নিতেন তিনি। হঠাৎ সেই সম্পর্কে টান পড়ে।

রণবীর নতুন করে জড়ান আলিয়া ভাটের প্রেমে। ক্যাটরিনার নামের পাশে শোনা যাচ্ছে ভিকি কৌশলের নাম। ভালোই তো আছেন তারা।

এর মাঝে ছড়ালো নতুন গুঞ্জন। আলিয়া-ভিকিকে ছেড়ে আবারও নাকি কাছাকাছি আসছেন রণবীর ও ক্যাটরিনা!

সদ্যই ২৭-শে পা দিলেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। এ বছর আলিয়ার জন্মদিনে হাজির হননি প্রেমিক রণবীর কাপুর। তার মধ্যেই আলিয়ার সঙ্গে রণবীরের বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একদিকে চলছে বিয়ের তোরজোর। তার মধ্যেই ব্রেকআপের খবর। আপাতত এ খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। আর এর মধ্যেই ফাঁস হয়ে গেল ক্যাটরিনার সাথে রণবীরের একটি ভিডিও।

সেখানে দেখা যাচ্ছে, রণবীরের একেবারে কাছাকাছি চলে এসেছেন ক্যাটরিনা কাইফ। যা প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়া আরও উত্তাল হয়েছে।

যদিও ভিডিওটি পুরোনো। কিন্তু ব্রেকআপের মধ্যে এ পুরোনো ভিডিও ভাইরাল হতেই জোর জল্পনা শুরু হয়েছে সম্পর্কের হিসেব নিয়ে।

 126 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018