ইউএনও’র গাড়ীর ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত - বিডি বুলেটিন ইউএনও’র গাড়ীর ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত - বিডি বুলেটিন

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:১১ অপরাহ্ন

ইউএনও’র গাড়ীর ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত

ইউএনও’র গাড়ীর ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত

Print Friendly, PDF & Email

মো.বাদল বেপারী,পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জিএম সরফরাজ এর গাড়ীর ধাক্কায় (পিরোজপুর ঘ-১১-০০১০) গতকাল রোববার দুপুরে ভাÐারিয়ার প্রাথমিক শিক্ষা সমাপনীর (পিইসি) দুই পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষা শেষে কামাল হাওলাদার এর মেয়ে পারভীন (১০) ও এমাদুল চৌকিদারের মেয়ে ফাতিমা (৯) অন্যান্য মেয়েদের সঙ্গে বাড়ী ফিরছিল। এসময় তারা ভাÐারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ ইকড়ি সংলগ্ন সড়কে পৌঁছলে রাস্তা পাড়া পাড়ের সময় বরিশালগামী পিরোজপুর ঘ-১১-০০১০ নম্বরের এ জিপ গাড়ীটি (মঠবাড়ীয়া ইউএনও গাড়ী) তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পড়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মো.বেল্লাল হোসেন জানান, আহতদের মধ্যে শিক্ষার্থী পারভীন এর অবস্থা আশঙ্কাজনক। তার নাক ও মূখ থেকে রক্তক্ষরণ হচ্ছে।

 155 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018