ইউপি সদস্যের চোখ তুলে নিলো দুর্বৃত্তরা - বিডি বুলেটিন ইউপি সদস্যের চোখ তুলে নিলো দুর্বৃত্তরা - বিডি বুলেটিন

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
ইউপি সদস্যের চোখ তুলে নিলো দুর্বৃত্তরা

ইউপি সদস্যের চোখ তুলে নিলো দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক:
বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে নাজমুল হাসান রানা (৪২) নামে এক ইউপি সদস্যের দুই চোখ তুলে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার (২৪ ফেব্রুয়ারি) গভীর রাতে তার বাড়ির পাশে শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর রানার স্বজনেরা তাকে উদ্ধার করে রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

রানা মোরেলগঞ্জ উপজেলার শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে ও বারইখালী ইউনিয়নের ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য এবং ইউনিয়ন যুবলীগ নেতা।

রানার পরিবারের দাবি, বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাড. আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করেছে দুর্বৃত্তরা। তারা রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে তুলে ফেলেছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ‘ঘের ও মেয়েলি বিষয় নিয়ে এলাকায় রানা মেম্বরের সঙ্গে একাধিক ব্যক্তির পূর্ব শত্রুতা রয়েছে। রাতে তার চোখ তুলে নিয়েছে দুর্বৃত্তরা। ইতোমধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের পুলিশ চিহ্নিত করেছে। হামলাকারীদের আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।’

 213 total views,  1 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018