উজিরপুরে প্রতারকের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ - বিডি বুলেটিন উজিরপুরে প্রতারকের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ - বিডি বুলেটিন

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

উজিরপুরে প্রতারকের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

উজিরপুরে প্রতারকের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

উজিরপুরে প্রতারকের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

বরিশালের উজিরপুরে এক প্রতারকের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ পাওয়া গেছে। বাটাজোর ও সরিকল এজেন্ট ব্যাংকিং শাখার অফিসারের বিরুদ্ধে আত্মসাতের ঘটনায় গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী। অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা এস,এম জামানের ছেলে এস,এম জিহাদ মোর্শেদ (৩৬) ক্ষুদ্র উদ্যোক্তা গৌরনদী উপজেলার বাটাজোর ও সরিকল ২টি এজেন্ট ব্যাংকের প্রপাইটর।

ওই প্রতিষ্ঠানে একই গ্রামের ইউনুস সিকদারের ছেলে নাজমুল হোসেন সোহেল সিকদার (২৬) অফিসারের দায়িত্ব পালন করে আসছিল। এ সুযোগকে কাজে লাগিয়ে নিজের আখের গোছাতে ব্যাংক পরিচালিত টাকা আত্মসাত করে। ২০২০ সালের ২৬ ডিসেম্বর হিসাব নিকাশে ২০ লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস হয়ে যায়। এ ঘটনায় প্রপাইটর জিহাদ মোর্শেদ গৌরনদী মডেল থানায় ৬ জানুয়ারী লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে উভয় পক্ষের মধ্যে শালিস বৈঠক হয় এবং ৫ জানুয়ারী আত্মসাতকৃত ২০ লক্ষ টাকা ফেরত দেয়ার জন্য স্বীকার করেন। উক্ত টাকা চাইতে গেলে তালবাহানা শুরু করে এবং পরিচালক জিহাদ মোর্শেদকে বিভিন্ন ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে লাপাত্তা হয়ে যায়।

ওই প্রতারকের হুমকির মুখে আতঙ্কে মানবেতর জীবন যাপন করছেন প্রপাইটর জিহাদ মোর্শেদ। তিনি ভয়ে বাড়িতে ঢুকতে সাহস পাচ্ছেন না বলে জানান। এ ব্যাপারে ভূক্তভোগী জিহাদ মোর্শেদ জানান, আমার ২টি প্রতিষ্ঠান থেকে বিভিন্ন খাতে ভুল ব্যাখ্যা দিয়ে ২০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক নাজমুল হোসেন সোহেল। এরপরও ক্ষান্ত হয়নি ওই প্রতারক। আমার প্রতিষ্ঠানের টাকা আত্মসাত করে উল্টো আমাকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিচ্ছে। অভিযুক্ত নাজমুল হোসেন সোহেলের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। ওই প্রতারককে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে ভূক্তভোগী পরিবার।

 46 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018