একমাসেও সন্ধান মেলেনি বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর - বিডি বুলেটিন একমাসেও সন্ধান মেলেনি বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর - বিডি বুলেটিন

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত গোপালগঞ্জে গৃহবধু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
একমাসেও সন্ধান মেলেনি বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর

একমাসেও সন্ধান মেলেনি বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর

নলছিটি প্রতিনিধি:
ঝালকাঠির নলছিটিতে নিখোঁজের প্রায় একমাস অতিবাহিত হলেও সন্ধান মেলেনি এক বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর। নিখোঁজ গৃহবধূ আকলিমা বেগম (৪০) উপজেলার আখরপাড়া গ্রামের আইউব আলী হাওলাদারের স্ত্রী। জানাযায়, ৭ সন্তানের জননী গৃহবধূ আকলিমা বেগম জন্মগত বুদ্ধি প্রতিবন্ধী। গত ১৪ অক্টোবর সে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পর র্দীঘ প্রায় একমাস অতিবাহিত হলেও ওই গৃহবধূর সন্ধান পায়নি তার পরিবার। সে নিখোঁজের পর তার স্বামী আইউব আলী হাওলাদার নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যাহার নম্বর ১০৬২। নলছিটি থানার উপ পরিদর্শক মো. হজরত আলী বিষয়টি তদন্ত করছেন।
জিডি সূত্রে জানা গেছে, গত ১৪ অক্টোবর সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় গৃহবধু আকলিমা বেগম। সারাদিন অতিবাহিত হলেও সে বাড়ি না ফেরায় তার স্বামী সন্তানরা আত্মীয় স্বজনদের কাছে খুঁজতে শুরু করে। সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ নিয়ে কোন সন্ধান না পাওয়ায় স্বামী নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বুদ্ধি প্রতিবন্ধী আকলিমা বেগম নিখোঁজ হওয়ার এক মাস অতিবাহিত হলেও তার সন্ধান পেতে কোন উপায় দেখছেন না স্বজনরা। এদিকে মাকে হারিয়ে পাগল প্রায় হয়ে পড়েছেন তার ছোট ছোট বাচ্চারা। বুদ্ধিপ্রতিবন্ধী আকলিমা বেগমকে খুঁজে পেতে সকলের সহায়তা কামনা করেছেন স্বামী আইউব আলী হাওলাদার।
এ ব্যাপারে নলছিটি থানার উপ পরিদর্শক মো. হজরত আলী জানান, নিখোঁজ গৃহবধূকে খুঁজে পেতে দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে ও নিখোঁজের বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018