একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন লক্ষ্মীপুরের গৃহবধূ - বিডি বুলেটিন একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন লক্ষ্মীপুরের গৃহবধূ - বিডি বুলেটিন

শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ আগৈলঝাড়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় বিআরইউ’র নিন্দা ও প্রতিবাদ আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ২ দিন ব্যাপি ভাষা স্মারক ও সাহিত্য প্রদর্শণীর উদ্বোধন আগৈলঝাড়ায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত নবীগঞ্জে সড়কে প্রাণ গেল স্ত্রীর, স্বামী হাসপাতালে সিএএ মুসলিমদের জন্য ব্যাপক বঞ্চনা তৈরি করবে : যুক্তরাষ্ট্র অস্কার জিতলেন সাকিব! নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ
একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন লক্ষ্মীপুরের গৃহবধূ

একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন লক্ষ্মীপুরের গৃহবধূ

লক্ষ্মীপুরের রায়পুরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন এক গৃহবধূ। শুক্রবার রায়পুর শহরের মাতৃছায়া হাসপাতালে সিজারের মাধ্যমে তাদের জন্ম হয়।

মা ও তিন নবজাতক সুস্থ বলে জানিয়েছেন চিকিৎসক। এতে ওই গৃহবধূর পরিবারে আনন্দ বিরাজ করছে।

হাসপাতালের পরিচালক আবদুর রহমান তুহিন চৌধুরী জানান, উপজেলার চরআবাবিল ইউপির ক্যাম্পের বড়চর গ্রামের দিনমজুর নাসির আহাম্মেদের স্ত্রী সীমু আক্তার বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তি হন। নরমাল ডেলিভারির জন্য অনেক চেষ্টা করা হয়।

তিনি বলেন, পরে মা ও সন্তানদের ঝুঁকির কথা চিন্তা করে শুক্রবার সন্ধ্যায় ডা. মনিজ করিম, ডা. তরুণ কান্তি পাল, ডা. সঞ্জয় কুমার শাহা ও ডা. ইফতেখার উল হক খানের তত্ত্বাবধানে তিনটি সন্তান জন্ম দেন সীমু আক্তার। তাদের মধ্যে ২টি ছেলে ও ১টি মেয়ে। আল্লাহর রহমতে মা ও সন্তানরা সুস্থ আছে।

দিনমজুর নাসির ও তার স্ত্রী সীমু আক্তার বলেন, আমাদের আগের ২ সন্তান রয়েছে। এখন এক সঙ্গে তিন সন্তান হল। আমরা সবার কাছে দোয়া চাই।

348 total views, 4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018