এবার ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলো সহপাঠীরা - বিডি বুলেটিন এবার ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলো সহপাঠীরা - বিডি বুলেটিন

বুধবার, ০৮ Jul ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন

এবার ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলো সহপাঠীরা

এবার ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলো সহপাঠীরা

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক:
রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজের গেটের সামনে এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় সহপাঠী ছাত্রকে মারধর করেছে ছাত্রীরা। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

এদিকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে কলেজ ড্রেস পরিহিত এক ছাত্রকে তিন ছাত্রী মিলে চড়-থাপ্পড় মারতে দেখা যায়।

ফেসবুকে ছড়িয়ে পড়া ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে চারজন শিক্ষার্থীকে দেখা যায়। তারা নিউ গভ. ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার হল থেকে বের হওয়ার পর মানবিক বিভাগের এক ছাত্র তার এক সহপাঠী ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে সে ওই ছাত্রীর শরীর স্পর্শ করার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী সেখান থেকে সরে গিয়ে পাশে থাকা তার সহপাঠী ছাত্রীদেরকে জানায়। পরে তারা এসে ওই ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করে। একপর্যায়ে তিনজন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর করে।

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ভিডিওটি দেখার পর আমি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্ত্যক্ত করেছে। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, তবে এভাবে ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়া উচিত হয়নি। ভুক্তভোগীরা কলেজ প্রশাসনের কাছে অভিযোগ দিলে আমরা ব্যবস্থা নিতাম। রোববার (১ ডিসেম্বর) আমি তাদের ডেকেছি। উভয়পক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব।

 232 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018