করোনাভাইরাস: আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লির মোনাজাত - বিডি বুলেটিন করোনাভাইরাস: আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লির মোনাজাত - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:১৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
করোনাভাইরাস: আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লির মোনাজাত

করোনাভাইরাস: আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লির মোনাজাত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় করোনাভাইরাস থেকে বাঁচতে দুই হাত তুলে ‘আল্লাহর কাছে ক্ষমা চেয়ে’ লাখো মুসল্লি বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। এ সময় আমিন আমিন শব্দে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

বুধবার সকালে উপজেলার হায়দরগঞ্জ তাহেরিয়া আরএম কামিল মাদ্রাসা প্রাঙ্গণে খতমে শেফা, বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এ ছাড়া মাদ্রাসা, ঈদগাহ প্রাঙ্গণ ও হায়দরগঞ্জ বাজারে লক্ষাধিক মানুষ অংশগ্রহণ করেন।

চট্টগ্রাম আন্দরকিল্লা শাহে জামে মসজিদের খতিব ও আওলাদে রাসুল (সা.) সাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরি আল মাদানি মোনাজাত পরিচালনা করেন।

এ সময় করোনাভাইরাস থেকে মুক্তি পেতে মোনাজাতের মাধ্যমে আল্লাহর কাছে ক্ষমা চান মুসল্লিরা।

 150 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018