করোনায় আক্রান্ত এভারেস্টজয়ী ওয়াসফিয়া - বিডি বুলেটিন করোনায় আক্রান্ত এভারেস্টজয়ী ওয়াসফিয়া - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
করোনায় আক্রান্ত এভারেস্টজয়ী ওয়াসফিয়া

করোনায় আক্রান্ত এভারেস্টজয়ী ওয়াসফিয়া

বাংলাদেশের পর্বতারোহী, সমাজকর্মী ওয়াসফিয়া নাজরীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই।

বর্তমানে ওয়াসফিয়া যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

ওয়াসফিয়া তার ফেসবুক পোস্টে লিখেছেন, ১২ মার্চ তিনি লস অ্যাঞ্জেলেসে একটি অনুষ্ঠানের মাধ্যমে করোনাভাইরাসে সংক্রমিত হন। ১৩ মার্চ থেকেই তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিতে শুরু করে। ১৭ মার্চ থেকে যুক্তরাষ্ট্রে তিনি চিকিৎসা নিচ্ছেন।

তিনি লেখেন, করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আমি নিয়মতান্ত্রিক কোয়ারেন্টিনে আছি। নিঃশ্বাসে কিছুটা সমস্যা আছে। এ পরিস্থিতি কাটিয়ে উঠবো। প্রতিটিদিনই এক লড়াই।

এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তীব্র মাথা ঘোরা, নিঃশ্বাসে সমস্যা, গলা ব্যথাসহ বিভিন্ন ভোগান্তির কথা উল্লেখ করেন।

ওয়াসফিয়া আরও লেখেন, আমি বাংলাদেশ নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন। এখন করোনা বাংলাদেশের জনগণকে আঘাত করছে। এ মহামারি দীর্ঘ হতে চলেছে। এর প্রতিরোধে আমাদের সচেতনতা ও সর্বোচ্চ প্রস্তুতি দরকার।

সরকারি হিসাবে মতে করোনায় আক্রান্ত হয়ে এরই মাঝে বাংলাদেশে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন করে ৪ জনসহ আক্রান্ত হয়েছেন মোট ২৪ জন।

 216 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018