করোনা: শেবাচিম হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু - বিডি বুলেটিন করোনা: শেবাচিম হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

করোনা: শেবাচিম হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু

করোনা: শেবাচিম হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু

করোনা: শেবাচিম হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু

বরিশাল: বিগত ২৪ ঘন্টায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৬ জন রোগী মৃত্যুবরণ করেছেন।

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী এ ছয়জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আর টি পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের উপ-পরিচালক ডা: আব্দুর রাজ্জাক।

এদিকে বৃহষ্পতিবার (১৫ এপ্রিল) সকাল ৯টায় হাসপাতালের প্রাপ্ত তথ্যানুাযায়ী, গত ২৪ ঘন্টায় এ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ২৬ জন রোগী ভর্তি হলেও করোনা ওয়ার্ডে কেউ ভর্তি হয়নি। তবে করোনা ও আইসোলেশষন ওয়ার্ড থেকে মোট ২৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে এ দুটি ওয়ার্ডে রোগী রয়েছেন ১৪৬ জন, যারমধ্যে করোনা ওয়ার্ডে ২৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য গত বছর থেকে এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে ৩ হাজার ৭৪৯ জন রোগী ভর্তি হয়েছেন, যারমধ্যে করোনায় আক্রান্ত ছিলেন ১ হাজার ১০৯ জন। মোট রোগীর মধ্যে ৩ হাজার ৫৭ জন রোগী এ হাসপাতাল থেকে ছাড়পত্র ও রেফার্ড হয়েছেন, যারমধ্যে শুধু করোনার রোগী ছিলেন ৯২৩ জন।

আর এ হাসপাতালে চিকিৎসাধীন মোট রোগীর মধ্যে ১৫৭ জন করোনা ওয়ার্ডে ও ৩৮৯ জন রোগী আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুবরণ করেছেন। এছাড়া মৃতুবরণকারী ৩১ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে এ হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে মোট ৫৪৬ জনের মৃত্যু হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018