কলাপাড়ায় দোকান বন্ধ করতে বলায় হামলার শিকার চৌকিদার - বিডি বুলেটিন কলাপাড়ায় দোকান বন্ধ করতে বলায় হামলার শিকার চৌকিদার - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:২১ অপরাহ্ন

কলাপাড়ায় দোকান বন্ধ করতে বলায় হামলার শিকার চৌকিদার

কলাপাড়ায় দোকান বন্ধ করতে বলায় হামলার শিকার চৌকিদার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।
করোনার বিস্তার রোধে সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে চায়ের দোকান বন্ধ করতে বলায় বাগবিতন্ডার এক পর্যায়ে দোকানির ছেলে হাসান চায়ের কাপ দিয়ে আঘাত করলে কাটাজখম হয়েছেন বয়োবৃদ্ধ চৌকিদার মোঃ সেলিম। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের দেবপুর বাজারে এ ঘটনা ঘটে।

বিলম্বেপ্রাপ্ত খবরে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় চৌকিদার সেলিম মিয়া করোনার কারণে দেবপুর বাজারের দোকানপাট বন্ধের নির্দেশনা কার্যকর করতে সকলকে বলছিলেন। যখন হাফেজ মোল্লার চায়ের দোকান বন্ধের জন্য বলেন তখন সেখানে ব্যাপক লোকজনের জটলা চলছিল। দোকান বন্ধের জন্য চাপ দিলে দোকানি হাফেজ মোল্লা, তার ছেলে হাসান, হাসানের সহযোগী হাসিব ও সজিব বাগবিতন্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে উত্তেজিত হাসান একটি চায়ের কাপ ছুড়ে মারে চৌকিদারের শরীরে। যা গিয়ে তার বাম হাতে পড়ে জখম হয়। চৌকিদার এ ঘটনায় কলাপাড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। চৌকিদার সেলিম পাল্টা অভিযোগ করে জানান, তার ওপর হামলাকারীরা উল্টো তার বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ দিয়েছে।
চম্পাপুর ইউপি চেয়ারম্যান রিন্টু হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চায়ের দোকান বন্ধের জন্য বলায় ওই দোকানি ছেলে চৌকিদারের গায়ে চায়ের কাপ মেরেছে। বিষয়টি দুখঃজনক। আইনপ্রয়োগকারী সংস্থাকে অবগত করা হয়েছে।
কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

 120 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018