কলাপাড়ায় পাচারকালে ৪৫৮ কেজি ফেয়ার প্রাইচের চাল জব্দ করেছে পুলিশ - বিডি বুলেটিন কলাপাড়ায় পাচারকালে ৪৫৮ কেজি ফেয়ার প্রাইচের চাল জব্দ করেছে পুলিশ - বিডি বুলেটিন

শনিবার, ১১ Jul ২০২০, ০৯:১৫ অপরাহ্ন

কলাপাড়ায় পাচারকালে ৪৫৮ কেজি ফেয়ার প্রাইচের চাল জব্দ করেছে পুলিশ

কলাপাড়ায় পাচারকালে ৪৫৮ কেজি ফেয়ার প্রাইচের চাল জব্দ করেছে পুলিশ

Print Friendly, PDF & Email

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের গরীব ও শ্রমজীবী মানুষের জন্য বরাদ্দকৃত ফেয়ার প্রাইচের ১০ টাকা কেজি দরের ৪৫৮ কেজি চাল পাচার কালে আটক করেছে এলাকাবাসী।

আজ রবিবার সকালে লালুয়ার বানাতিপাড়া বাজারের ডিলার মীর মো. মাসুদ রানার গোডাউন থেকে কলাপাড়া শহরে ট্রলার যোগে পাচার কালে স্থানীয় লোকজন ১০ বস্তা সরকারি চাল আটক করে এবং তাৎক্ষনিক তারা কলাপাড়া থানা ও উপজেলা প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হকের নির্দেশে কলাপাড়া খাদ্য বিভাগের ফুড ইন্সপেক্টর আরিফা সুলতানা ও কলাপাড়া থানার এস আই সুকান্ত ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ৪৫৮ কেজি চাল জব্দ করে।

স্থানীয়রা জানান, ভূয়া নাসে ফেয়ার প্রাইসের চাউল বিক্রি দেখিয়ে ডিলার তার নিজের চালের দোকানে এ চাল বিক্রি করে আসছে দীর্ঘদিন ধরে।

ফুড ইন্সপেক্টর আরিফা সুলতানা জানান, প্রাথমিক তদন্তে চাল পাচারের সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ডিলারকে বলার পরও তিঁনি কোন সদুত্তর দিতে পারেন নি। তাই চাল জব্দ করে নিয়ে আসা হয়েছে।

উপজেলা খাদ্য কর্মকর্তা বি এম শফিকুল ইসলাম জানান,এ ঘটনায় অভিযুক্ত ডিলারসহ জড়িতদের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 95 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018