কাঠের গুঁড়ি ভর্তি ট্রাকসহ ভেঙে পড়লো বেইলি ব্রিজ - বিডি বুলেটিন কাঠের গুঁড়ি ভর্তি ট্রাকসহ ভেঙে পড়লো বেইলি ব্রিজ - বিডি বুলেটিন

শনিবার, ১১ Jul ২০২০, ০৭:১০ অপরাহ্ন

কাঠের গুঁড়ি ভর্তি ট্রাকসহ ভেঙে পড়লো বেইলি ব্রিজ

কাঠের গুঁড়ি ভর্তি ট্রাকসহ ভেঙে পড়লো বেইলি ব্রিজ

Print Friendly, PDF & Email

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দিঘিরপাড়-ঢাকা সড়কের পুড়া বাজার এলাকার বেইলি ব্রিজটি কাঠের গুঁড়ি ভর্তি ট্রাকসহ ভেঙে পড়েছে। মঙ্গলবার (২ জুন) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এতে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে বিপাকে পড়েছে ওই রুটে যাতায়াতকারী হাজার হাজার মানুষ। যান চলাচল বন্ধ থাকায় ভেঙে যাওয়া ব্রিজের পশ্চিম পাশে দুটি ট্রলার খালের ওপর লম্বা করে রেখে ঝুঁকি নিয়ে মানুষ পারাপার হচ্ছে।

জানা গেছে, সকাল সাড়ে ৬টার দিকে কাঠের গুঁড়ি ভর্তি একটি ট্রাক ঢাকা হয়ে টঙ্গীবাড়ী উপজেলার বেসনাল গ্রামের মজিবুর টিম্বার স মিলে যাচ্ছিলো। অতিরিক্ত মাল নিয়ে বেইলি ব্রিজটির ওপর দিয়ে ট্রাকটি যাওয়ার কারণে ব্রিজটি ভেঙে পড়ে।

প্রত্যক্ষদর্শী ইউনুস বলেন, সকালে আমি ব্রিজের পাশে দাঁড়িয়েছিলাম। এ সময় একটি ট্রাক ব্রিজের ওপর দিয়ে যাওয়ার সময় ব্রিজটি ভেঙে পড়ে। ব্রিজটি সরু হওয়ায় অন্য কোনো যানবাহন সেখানে ছিল না। তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার অক্ষত অবস্থায় পড়ে যাওয়া ট্রাকের ভেতর থেকে উঠে আসতে সক্ষম হয়েছেন। ট্রাকসহ ব্রিজটি এখন খাদে পড়ে আছে। লোকজন এখন ট্রলারে করে পার হচ্ছে। কিন্তু গুরুত্বপূর্ণ এ সড়কটিতে যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় দিঘিরপাড় ও এর আশপাশ এলাকা ছাড়াও শরীয়তপুর জেলার বেশ কিছু এলাকার লোকজনের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এতে এলাকার মানুষ নানাভাবে বিড়ম্বনায় পড়েছে।

munsuigonj02

টঙ্গীবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। ট্রাকটি উদ্ধার এবং সড়কটি সচল করার চেষ্টা করা হচ্ছে। এটি সড়ক ও জনপথ বিভাগের ব্রিজ। তাদের বিষয়টি জানানো হয়েছে।

 181 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018