কুুতুবদিয়ায় হাফেজিয়া মাদ্রাসার ছাত্র জিকু দেড় মাস ধরে নিখোঁজ - বিডি বুলেটিন কুুতুবদিয়ায় হাফেজিয়া মাদ্রাসার ছাত্র জিকু দেড় মাস ধরে নিখোঁজ - বিডি বুলেটিন

শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:০১ অপরাহ্ন

কুুতুবদিয়ায় হাফেজিয়া মাদ্রাসার ছাত্র জিকু দেড় মাস ধরে নিখোঁজ

কুুতুবদিয়ায় হাফেজিয়া মাদ্রাসার ছাত্র জিকু দেড় মাস ধরে নিখোঁজ

কুুতুবদিয়ায় হাফেজিয়া মাদ্রাসার ছাত্র জিকু দেড় মাস ধরে নিখোঁজ

নিজস্ব প্রতিনিধি,কুতুবদিয়াঃ

কক্সবাজারের কুুতুবদিয়া উপজেলার বড়ঘোপ বায়তুশ শরফ হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার ছাত্র ইমরান হোসেন জিকু মিয়া (১৩) গত দীর্ঘ দেড় মাস ধরে নিখোঁজ রয়েছে। ছেলেটি এতিম। সে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আনু হাজির পাড়া গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের পুত্র। জিকু মিয়া গত ২৪ আগস্ট ২০২০ ইং তারিখ মাদ্রাসা হতে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে অদ্যাবধি নিখোঁজ রয়েছে।

তার গায়ের রং শ্যামলা,মুখ মণ্ডল লম্বা। উচ্চতা ৪ফুট ৮ইঞ্চি। নিখোঁজ হওয়ার সময় ছেলের পরনে নীল রং এর গেঞ্জি ও লুঙ্গী ছিল বলে জানিয়েছেন অসহায় মাতা মায়মুনা আকতার (৪০)।

মায়মুনা জানান, সাত বছর হলো স্বামী মারা গেছেন। স্বামীর মৃত্যুর পর থেকে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে অভাবের সংসার। আত্মীয় স্বজনের সহযোগিতায় কোন রকম চালিয়ে যাচ্ছেন। দুই ছেলেকে কোরআনে হাফেজ বানানোর ইচ্ছে। তাই দুই ছেলেকে বড়ঘোপ বায়তুশ শরফ হেফজ খানায় ভর্তি করে দিয়েছিলেন। তার মধ্যে বড় ছেলে জিকু মিয়া (১৩) গত ২৪ আগস্ট ২০২০ ইং তারিখ মাদ্রাসা হতে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে অদ্যাবধি নিখোঁজ রয়েছে। ছেলেকে খোঁজতে খোঁজতে দানাপানি ছেড়ে দিয়েছেন অসহায় মা।

এব্যাপারে ছেলের সন্ধান চেয়ে কুতুবদিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন তিনি। যার নং-১৯৬ তাং- ০৬/১০/২০২০ইং। কোন হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে অসহায় মায়ের নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করা হয়েছে। ০১৮১১-৩৬০৩৬৯ (মা)।

 138 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018