কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতার ঈদের উপহার সামগ্রী বিতরন - বিডি বুলেটিন কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতার ঈদের উপহার সামগ্রী বিতরন - বিডি বুলেটিন

মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২:৫২ অপরাহ্ন

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতার ঈদের উপহার সামগ্রী বিতরন

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতার ঈদের উপহার সামগ্রী বিতরন

Print Friendly, PDF & Email

কোটালীপাড়া(গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতা মিঠুন পান্ডে মিঠুর নিজস্ব অর্থায়নে কর্মহীন মানুষ এবং ভ্যান চালক দের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার কোটালিপাড়ার ভাংগার হাট বাজার সহ রাধাগঞ্জ ও সাদুল্লাপুর ইউনিয়নের করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

পোলার চাল,দুধ,চিনি, সেমাই সহ ইদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন রাধাগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি অশোক কুমার বৈদ্য। ছাত্রনেতা অভি বৈদ্য,সৌরভ রায়, অপি, চিরঞ্জিত বিশ্বাস সহ অনেকে।

রাধাগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি অশোক কুমার বৈদ্য বলেন। ছাত্র লীগ নেতা মিঠুন পান্ডে এক জন ছাত্র হয়েও তার ব্যাক্তিগত উদ্যোগে আজ করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের বাড়ি বাড়ি ঈদের উপহার সামগ্রী বিতরন করল তার জন্য যুবলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

ছাত্র লীগ নেতা মিঠুন পান্ডে বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ছাত্র লীগের ধান কাটা কর্মসূচিতে প্রত্যেক দিন সক্রিয় ভাবে অংশ গ্রহণ করেছি। আজ আমি শতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী দিয়ছি। আমি সমাজের বিত্তবান শ্রেণির মানুষদের করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া পরিবারের পাশে দাড়ানোর আহবান জানাই।

 252 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018