কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে - বিডি বুলেটিন কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে - বিডি বুলেটিন

মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্ন

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার তিন ছেলে ও এক মেয়ে। মেয়ে সবার বড়। বিয়ে দিয়েছেন।

এবার বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে সম্পন্ন হলো। জানা গেছে, এ বিয়ের কাবিন হয়েছে কোটি টাকা দেনমোহরে। ছেলের বাসর হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে।

ডিপজলের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল ৩০ সেপ্টেম্বর রাতে মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া।

রাজকীয় আমেজের জমকালো আয়োজনের এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তাদের সবাই সেজেছিলেন রাজকীয় পোশাকে। উপস্থিত ছিলেন চলচ্চিত্রের অনেক তারকাও।

ডিপজলের ঘনিষ্ঠজন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাও এসেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে।

এর আগে ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়ে হলুদ। অনুষ্ঠানে ছিল খাবারের বাহারি আয়োজন। ফুচকা, চিপস ও কফি কর্নারের পাশাপাশি অতিথিদের জন্য নৈশভোজে ছিল পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবার। আমন্ত্রিত অতিথি তারকারা জানিয়েছেন, ডিপজলের ছেলের বিয়েতে অংশ নেয়া ছিল দারুণ উপভোগের। সেখানে করোনার জন্য সচেতনতার দিকটিও গুরুত্ব দেয়া হয়েছিল।

এর আগে ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়ার মিরপুরের বাসায় গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। কনের বাবা প্রিন্স বাজার সুপারমলের স্বত্বাধিকারী।

 104 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018