কোয়ারেন্টিন না মানায় সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা - বিডি বুলেটিন কোয়ারেন্টিন না মানায় সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
কোয়ারেন্টিন না মানায় সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা

কোয়ারেন্টিন না মানায় সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা

সুনামগঞ্জের ছাতক উপজেলার হোম কোয়ারেন্টিন না মেনে বাইরে ঘোরাঘুরির জন্য গিয়াস উদ্দিন (৩৫) নামে এক সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির এ জরিমানা আদায় করেন।

দণ্ডপ্রাপ্ত গিয়াস উদ্দিন উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মইনুল ইসলামের ছেলে।

জানা গেছে, শনিবার সৌদি আরব থেকে দেশে ফিরেই গ্রামের বাড়ি চলে আসেন। পরে তাকে হাসপাতাল এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ করে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়।

কিন্তু তিনি সেটি না মেনে জনসমক্ষে ঘোরাফেরা করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে তাকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি মো. মোস্তফা কামাল, ওসি (তদন্ত) মইনুদ্দিন, ডা. রাজীব চক্রবর্তী প্রমুখ।

এ ব্যাপারে সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দিন জানান, জেলায় বিদেশফেরত ৪০ জনকে হোম কোয়ারেন্টিনের নজরদারিতে রাখা হয়েছে

 81 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018