খুতবার আগে আলোচনা হবে না, বাসায় সুন্নত পড়ে জুমায় আসুন - বিডি বুলেটিন খুতবার আগে আলোচনা হবে না, বাসায় সুন্নত পড়ে জুমায় আসুন - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা হাসপাতালে জীবানুনাশক স্প্রে ছিটানো হয় আগৈলঝাড়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান আগৈলঝাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি আফজাল হোসেন এমপির ছেলের ব্যতিক্রমি জন্মদিন পালন নদী তীরের মাটি কাটায় ২ জনের সোয়া লাখ টাকা জরিমানা মহাসড়কে ঢাকামুখি মানুষ : সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে প্রশাসন লোকবল সংকটে শেবামেকে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হতে ২-৩ দিন লাগবে শের ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর মেশিন বা ল্যাব পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী। মোংলা বন্দরে জাহাজ আগমন কমে গেছে কর্মহীন কয়েক হাজার শ্রমিক-কর্মচারী
খুতবার আগে আলোচনা হবে না, বাসায় সুন্নত পড়ে জুমায় আসুন

খুতবার আগে আলোচনা হবে না, বাসায় সুন্নত পড়ে জুমায় আসুন

পটুয়াখালীতে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে মুসল্লিদের বাসায় অজু করে সুন্নত নামাজ পড়ে জুমা আদায়ে মসজিদে আসার আহ্বান জানিয়ে মাইকিং করা হয়েছে।

জুমার নামাজের আগে কোনো ধরনের আলোচনা হবে না। খুতবার আগে আলোচনা স্থগিত থাকবে। বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে পটুয়াখালীর বিভিন্ন মসজিদের মাইকে এই ঘোষণা দেয়া হয়।

জেলা ইমাম পরিষদের সভাপতি ও পটুয়াখালী বড় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবু সাইদ বলেন, সরকারি ছুটি পেয়ে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানের চাকরিজীবীরা নিজ বিভাগে ও জেলা শহরে এসেছেন। করোনাভাইরাস প্রতিরোধে জুমার নামাজের আগের আলোচনা গুরুত্বপূর্ণ না হওয়ায় আপাতত স্থগিত করে দেয়া হয়েছে। আগামীকাল শুক্রবার সব মসজিদে খুতবার পরপরই জুমার নামাজ অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, শুক্রবার দুপুর ১টায় আজান হবে। সোয়া ১টায় বাসা থেকে সবাই সুন্নাত নামাজ আদায় করে মসজিদে আসবেন। দেড়টায় খুতবা ও জুমার নামাজ শেষ করে মসজিদ বন্ধ করে দেয়া হবে। করোনাভাইরাস প্রতিরোধে বরিশাল বিভাগের ইমাম পরিষদ, ইসলামি ফাউন্ডেশন ও দেশবরেণ্য ওলামায় কেরামদের সমর্থনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

 270 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018