খুলনা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ৭ নভেম্বরের মধ্যে - বিডি বুলেটিন খুলনা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ৭ নভেম্বরের মধ্যে - বিডি বুলেটিন

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৮:৫০ অপরাহ্ন

খুলনা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ৭ নভেম্বরের মধ্যে

খুলনা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ৭ নভেম্বরের মধ্যে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক,  খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। শনিবার ( ২ নভেম্বর) সকাল ৮ টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা খুবি ক্যাম্পাস মূলকেন্দ্রে অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মূল কেন্দ্র, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), হোপ পলিটেকনিক এবং রেভারেন্ড পল্স হাই স্কুল উপ-কেন্দ্রে অনুষ্ঠিত হয়।
দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত কলা ও মানবিক স্কুল, সামাজিক বিজ্ঞান স্কুল, আইন স্কুল এবং শিক্ষা স্কুলের ভর্তি পরীক্ষা খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মূল কেন্দ্র এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) উপ-কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

এছাড়া বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত চারুকলা স্কুলের ভর্তি পরীক্ষা খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মূল কেন্দ্রে অনুষ্ঠিত হয়। আগামী ৭ নভেম্বরের মধ্যে সকল ইউনিটের (চারটি) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018