গণতন্ত্রহীনতার দেশে নেই মানুষের নিজস্ব মত প্রকাশের স্বাধীনতা: সরোয়ার - বিডি বুলেটিন গণতন্ত্রহীনতার দেশে নেই মানুষের নিজস্ব মত প্রকাশের স্বাধীনতা: সরোয়ার - বিডি বুলেটিন

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৭:৩৭ পূর্বাহ্ন

গণতন্ত্রহীনতার দেশে নেই মানুষের নিজস্ব মত প্রকাশের স্বাধীনতা: সরোয়ার

গণতন্ত্রহীনতার দেশে নেই মানুষের নিজস্ব মত প্রকাশের স্বাধীনতা: সরোয়ার

শামীম আহমেদ॥

কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি এ্যাড, মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ আওয়ামীলীগ অনুপ্রবেশকারীদের বের করে দিয়ে নিজেদেরকে ধোয়া তুলশি পাতার দল গড়তে চাইছে।

আওয়ামীলীগ মেঘা প্রকল্পের নামে দেশের যেভাবে টাকা লুঠপাট এর জন্য একদিন জন গনের আদালতে আওয়ামীলীগকে দাঁড়াতে হবে।

প্রধানমন্ত্রী আজ শেয়ার বাজার কেলেংকারী নেতা দরবেশ বাবাকে পাশে বসিয়ে সভা করছেন এছাড়া বড় বড় রুই-কাতলা না ধরে গুটি কয়েক চোনা পুটি ধরে দেশের মানুষকে ধোয়া দিয়ে দলের শুদ্ধি অভিযান করছে।

সরোয়ার আরো বলেন ২০১৮ সালে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে রাতের আধারে ভোট গ্রহন করে যে দূর্নীতি করেছে যা পৃথিবীর কোথাও এমন নজির নেই এর চেয়ে বড় দূর্নীতি আর কি হতে পারে একটি স্বাধীন দেশে।

আজ গণতন্ত্রহীনতার দেশে নেই মানুষের নিজস্ব মত প্রকাশের স্বাধীনতা নেই।দেশে গণতন্ত্র নেই বলেই জনগন আইনের শাষন থেকে বঞ্চিত হচ্ছে।

তাই ৭ই নভেম্বর বিপ্লব সংহতির চেতনাকে ধারন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমে গনতন্ত্রীনতা সরকারের কাছ থেকে গণতন্ত্র উদ্ধার করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

আজ বৃহস্পতিবার (৭ই) নভেম্বর সকাল ১১টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব হল রুমে জাতীয় বিপ্লব সংহতি দিবস উপলক্ষে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্যতে তিনি একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক,আব্বাস উদ্দিন বাবলু,সৈয়দ আহসান কবীর হাসান,ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন সৈয়দ আকবর হোসেন,মহানগর আইন বিষয়ক সম্পাদক এ্যাড, আবুল কালাম আজাদ,যুবদল সহ-সভাপতি কামরুল হাসান রতন,সাজ্জাদ হোসেন,স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু,মহিলা দল মহানগর নেত্রী শামিমা আকবর, ফাতেমা তুজ জোহরা,আফরোজা খানম নাসরিন, মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করীম রনি।

এসময় সরোয়ার আরো বলেন,আজ আওয়ামীলীগ গনতন্ত্রহীনতার কারনে দেশের অর্থনৈতিক বিপ্রর্যায়ে হয়ে পড়েছে।সরকার গনতন্ত্রের জন্য তার কোন চিন্তা ভাবনা নেই।

সরকার ১৪ সালে বিনা ভোটে ১৫৪ জন জন নির্বাচিত, ১৮ সালের মধ্য রাতে ভোট করে নতুন এক ইতিহাস সৃষ্টি করেছে আৗয়ামীলীগ।

সে কারনেই কেয়ারটেকার সরকার পদ্ধতি বাতিল করে জনগনের ভোটের অধিকার হরন করে দূর্নীতির রাজ্যে পরিনত করেছে।

অপরদিকে সকাল সাড়ে ১০ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে একই কর্মসূচি পালন করেছেন বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি।
জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন,কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড, এনায়েত হোসেন বাচ্চু,উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আঃ মন্নান মাস্টার,বাবুগঞ্জ উপজেলা সভাপতি ইসরাত হোসেন কচি,জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু ও ছাত্রদল সভাপতি মাহফুজুল হক মিঠু।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018