গাইবান্ধায় ফেনসিডিলসহ ট্রাক ও চালক আটক - বিডি বুলেটিন গাইবান্ধায় ফেনসিডিলসহ ট্রাক ও চালক আটক - বিডি বুলেটিন

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৩:৩২ অপরাহ্ন

গাইবান্ধায় ফেনসিডিলসহ ট্রাক ও চালক আটক

গাইবান্ধায় ফেনসিডিলসহ ট্রাক ও চালক আটক

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৪৯০ বোতল ফেসনিডিলসহ হামিদুল ইসলাম (২১) ও ট্রাকের চালক সাবিরুল ইসলাম (২২) নামে দুই মাদক কারবারী এবং মাদক বহনকারী ট্রাক আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ জানুয়ারী) দিবাগত রাতে গোবিন্দগঞ্জ থানার এসআই নাজমুলের নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ- ঘোড়াঘাট রোডে রাত্রি কালিন ডিউটি করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে সরকার এন্টারপ্রাইজের ঢাকা মেট্রো -ট ২২-৬৫৬৯ নম্বরের একটি ট্রাককে থামিয়ে চ্যালেঞ্জ করে। ট্রাকটি ভাদুরিয়া সীমান্ত এলাকা হতে ফেনসিডিল নিয়ে ঢাকা অভিমুখে যাচ্ছিল। পরে থানার গেটে আটক পূর্বক তল্লাশি করে ট্রাকের কেবিনে ৪ টি আপেলের কার্টুনে বিশেষ কায়দায় প্যাকিং করা ৪৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বহনকারী ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

মাদক ব্যবসায়ী যুবক হামিদুল ইসলাম ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি গ্রামের হালিম মিয়ার ছেলে। অপর আসামি ট্রাকের চালক সাবিরুল ইসলাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ওসি এ কেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জাগরণকে বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে ট্রাকে অন্যান্য মালামালের আড়ালে ফেনসিডিল বহন করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এই চক্রের গড ফাদারকে সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। উদ্ধার কৃত ফেনসিডিলের মূল্য আনুমানিক ৩ লাখ ৫০ হাজার টাকা। এ বিষয়ে থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

 480 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018