গাইবান্ধায় মেয়রের গুন্ডাবাহিনী দ্বারা সাংবাদিককে হত্যার হুমকি - বিডি বুলেটিন গাইবান্ধায় মেয়রের গুন্ডাবাহিনী দ্বারা সাংবাদিককে হত্যার হুমকি - বিডি বুলেটিন

রবিবার, ০৫ Jul ২০২০, ০৩:০০ পূর্বাহ্ন

গাইবান্ধায় মেয়রের গুন্ডাবাহিনী দ্বারা সাংবাদিককে হত্যার হুমকি

গাইবান্ধায় মেয়রের গুন্ডাবাহিনী দ্বারা সাংবাদিককে হত্যার হুমকি

Print Friendly, PDF & Email

মোঃ আবু হাসানুল হুদা রাশেদ,
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির গাইবান্ধা জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক খালেদ হোসেন কে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের লালিত গুন্ডা বাহিনী দ্বারা সোমবার বিকেলে মুঠোফোনে এই হুমকি দেওয়া হয়।

এই ঘটনায় পৌর মেয়র সহ তার গুন্ডাবাহিনীর বিরুদ্ধে সাংবাদিক খালেদ হোসেন সোমবার রাতেই গাইবান্ধা সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। যাহার নম্বর সু/n ৫৭৩।

জিডিতে উল্লেখ করা হয়েছে, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগের বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে মেয়র এতে ক্ষিপ্ত হন। পরে মেয়র তার পেটোয়া বাহিনীকে দিয়ে নানা ধরনের ভয়ভীতি সহ হত্যার হুমকি দেন।

জানতে চাইলে পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাকে একজন সাংবাদিক ফোন দিয়েছিলো কিন্তু আমি তাকে পরে ফোন করতে বলি। এরপর তাকে কে হুমকি দিয়েছে তা আমার জানা নেই।

এ বিষয়ে সাংবাদিক খালেদ হোসেন বলেন, সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল-মামুনের বিরুদ্ধে টেন্ডারবাজি,জমি দখল, ইয়াবা ব্যবসা, নারী ধর্ষনসহ নানা ধরনের অনিয়ম-দুর্নীতির অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ইতোমধ্য কয়েকটি অভিযোগের ভিত্তিতে একাধিক তদন্ত কমিটি গঠন হয়েছে। সেসব কমিটির তদন্ত চলমান রয়েছে। এসব বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে তিনি তার পালিত সন্ত্রাসী দিয়ে একাধিকবার অসৌজন্যমুলক আচরনসহ আমাকে হত্যার হুমকি দেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো: শাহরিয়ার বলেন, সাংবাদিক খালেদ হোসেনকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় সুন্দরগঞ্জ পৌর মেয়রসহ আরও কয়েকজনের বিরুদ্ধে থানায় জিডি করেছেন ওই সাংবাদিক। বিষয়টি গুরুত্তের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

 187 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018