গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে সুরকার সেলিম আশরাফ - বিডি বুলেটিন গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে সুরকার সেলিম আশরাফ - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০১:১৩ অপরাহ্ন

গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে সুরকার সেলিম আশরাফ

গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে সুরকার সেলিম আশরাফ

আবারও গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ‌‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা’ গানের সুরকার সেলিম আশরাফ। রাজধানীর রামপুরায় বেটার লাইফ হাসপাতালের আইসিইউতে আছেন তিনি। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সুরকারের বোন হোসনা।

অনেকদিন থেকে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যায় ভুগছেন সেলিম আশরাফ। বুধবার রাতে হঠাৎ করে বেশি অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাকে হাসপাতালে নেয়া হয়।

হোসনা জাগো নিউজকে বলেন, ‘ঠান্ডায় হঠাৎ করেই ভাইয়ের শ্বাসকষ্ট বেড়ে যায় গতকাল। বাসায় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। আমরা তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাই। এখন আইসিইউতেই রাখা হয়েছে তাকে। সবাই দোয়া করবেন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

গত বছরের ফেব্রুয়ারি মাসে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যা প্রকট আকার ধারণ করায় রাজধারীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা নিয়ে বেশ অর্থকষ্টে পড়েছিলেন। পরে প্রধানমন্ত্রী দাঁড়ান তার পাশে। করে দিয়েছিলেন ১০ লাখ টাকার একটি সঞ্চয়পত্র।

এখন প্রতি সপ্তাহে তার ডায়ালাইসিস করাতে হয়। সম্প্রতি সেলিম আশরাফের চিকিৎসার জন্য পাঁচ হাজার ডলার সহায়তা করেছেন এন্ড্রু কিশোর।

 231 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018