গোপালগঞ্জে ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের স্মরণসভা - বিডি বুলেটিন গোপালগঞ্জে ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের স্মরণসভা - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
একুশে ফেব্রুয়ারী উপলক্ষে আগৈলঝাড়ায় বই মেলা উদ্বোধন এএসপি পরিচয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযোগ অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) কে আগৈলঝাড়ায় নবগঠিত ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা মোংলা বন্দরে ২৩ কোটি টাকার ভারতীয় শাড়ি কাপড় জব্দ, আটক ১২ বাউফলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ কলাপাড়ার রাবনাবাদ চ্যানেলে ট্রলার ডুবি ৮ জেলে উদ্ধার নিখোঁজ ১ একুশের চেতনা-ই মুক্তিযুদ্ধের সূচনা -আঃ রইচ সেরনিয়াবাত, উপজেলা চেয়ারম্যান, আগৈলঝাড়া। বরিশালে ৪ দালালকে কারাদণ্ড দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন আলতাফ হোসেন মাষ্টার আর নেই
গোপালগঞ্জে ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের স্মরণসভা

গোপালগঞ্জে ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের স্মরণসভা

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির কনফারেন্স রুমে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়। জেলায় ব্রাকে কর্তব্যরত কর্মকর্তাদের অংশগ্রহণে এ স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট নাসিরউদ্দিন।

ব্রাকের আঞ্চলিক ম্যানেজার মোঃ আনোয়ারুল ইসলামের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আঞ্চলিক ব্যবস্থাপক সনজিব কুমার ঢালী । অনুষ্ঠানে স্যার ফজলে হাসান আবেদের স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, টুঙ্গিপাড়া ইউপিজি কর্মসূচির শাখা ব্যবস্থাপক মোঃ আনোয়ার হোসেন, মুকসুদপুর দাবী কর্মসূচির শাখা ব্যবস্থাপক মোঃ মকিম আলীসহ আরো অনেকে।

এসময় স্যার ফজলে হাসান আবেদের নানামুখী কর্মযজ্ঞের ভূয়সী প্রশংসা করা হয়। ব্রাক সম্পর্কে স্যার ফজলে হাসান আবেদের সেই উক্তিটি সবাইকে স্মরণ করিয়ে দেয়া হয় “ব্রাক শুধু একটি প্রতিষ্ঠানের নাম নয়, ব্রাক একটি স্বপ্ন , একটি প্রচেষ্টা। এটি এমন একটি পৃথিবীর প্রচেষ্টা, যেখানে সকল মানুষ তার সম্ভাবনা বিকাশের সমান সুযোগ লাভ করবে”। আবেদ স্যারের এই স্বপ্নকে সামনে এগিয়ে নিতে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

941 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018