গৌরনদীতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত - বিডি বুলেটিন গৌরনদীতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত - বিডি বুলেটিন

শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০২:২৪ অপরাহ্ন

গৌরনদীতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

গৌরনদীতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

গৌরনদী প্রতিনিধি:
র‌্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলায় ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদ্যাপন করা হয়েছে।
গৌরনদী উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এবং বেসরকারী স্বেচ্ছাসেবী উন্নয়ন সিসিডিবি, আভাস এবং এইডের যৌথ সহযোগিতায় র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহান মেরী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেনিয়া আফরোজ হেলেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সাহিদা আক্তার, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, উপজেলা সমাজসেবা অফিসার বাদশাহ্ ফয়সাল, এইডের নির্বাহী পরিচালক প্রেমানন্দ ঘরামী প্রমুখ।
ওইদিন সকালে গৌরনদী উপজেলার ডিজিটাল মাহিলাড়া ইউনিয়নে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা কারিতাসের আয়োজনে ইউনিয়ন পরিষদের সামনে থেকে র‌্যালী বের করা হয়।
শেষে ইউনিয়ন পরিষদের হলরুমে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার বাদশা ফয়সাল।
বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ, সাবেক অধ্যক্ষ মাওলানা সাহেব আলী, কারিতাসের মাঠ সংগঠক সুনীল মল্লিক, পল রায় প্রমুখ।

93 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018