গৌরনদীতে ৬৫৫টি মসজিদে ৩২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান প্রদান - বিডি বুলেটিন গৌরনদীতে ৬৫৫টি মসজিদে ৩২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান প্রদান - বিডি বুলেটিন

মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন

গৌরনদীতে ৬৫৫টি মসজিদে ৩২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান প্রদান

গৌরনদীতে ৬৫৫টি মসজিদে ৩২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান প্রদান

Print Friendly, PDF & Email

গৌরনদী প্রতিনিধি
বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রভাবে দেশের মসজিদ গুলোতে দান ও অনুদান কমে যাওয়ায় প্রধানমন্ত্রী কার্যালয় থেকে এক কালীন অনুদান হিসেবে বরিশালের গৌরনদী উপজেলায় ৬৫৫টি মসজিদে ৩২ লক্ষ ৭৫হাজার টাকা নগদ শুক্রবার প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সী, জিনিয়া আফরোজ হেলেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। শেষে প্রতি মসজিদের কর্তৃপক্ষের হাতে নগদ ৫ হাজার টাকা করে ৬৫৫টি মসজিদে ৩২ লক্ষ ৭৫ হাজার টাকা তুলে দেন।

গৌরনদী পৌরসভার ২নং ওয়ার্ডে দুস্থ ও গরীবদের মাঝে
ঈদ সামগ্রী বিতরণ
গৌরনদী প্রতিনিধি
পাবর্তশান্তি চুক্তি বাস্তবায়ন নিরবীক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর আহবানে আসন্ন পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে বরিশালের গৌরনদীতে সামাজিক দুরত্ব বজায় রেখে দুস্থ ও গরীব তিন’শত পরিবারের মাঝে শুক্রবার সকালে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গৌরনদী পৌরসভার বড়কসবা মহল্লার ইতালী প্রবাসী মাসুদ খান ও সোহেল খানের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কালে স্থানীয় গান্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 54 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018