ঘূর্ণিঝর বুলবুল জেনেও বরিশাল থেকে ঢাকা গেছে লঞ্চ - বিডি বুলেটিন ঘূর্ণিঝর বুলবুল জেনেও বরিশাল থেকে ঢাকা গেছে লঞ্চ - বিডি বুলেটিন

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত গোপালগঞ্জে গৃহবধু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
ঘূর্ণিঝর বুলবুল জেনেও বরিশাল থেকে ঢাকা গেছে লঞ্চ

ঘূর্ণিঝর বুলবুল জেনেও বরিশাল থেকে ঢাকা গেছে লঞ্চ

বরিশাল অফিস, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে গেছে বিলাসবহুল চারটি লঞ্চ।  শুক্রবার ( ৮ নভেম্বর) রাত পৌনে নয়টা পারাবাত ১২, রাত নয়টায় সুন্দরবর-১০,সুরভী- ৯  ও মানামী রাত সোয়া  নয়টায় বরিশাল লঞ্চঘাট  ছেড়ে গেছে।
বিষয়টি শুক্রবার রাতে নিশ্চিত করেছেন বরিশালের বিআইডব্লিউটিএ’র নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক আজমল হুদা সরকার মিঠু। ঘূর্ণিঝড় বুলবুল প্রভাবে  বৈরী আবহাওয়ার পাশাপাশি বরিশাল নদী বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত জারি করেছে আবহাওয়া অফিস। যার কারণে শুক্রবার বিকেলে বরিশাল নদীবন্দর থেকে অভ্যন্তরীণ সব রুটে ছোট -বড় লঞ্চ চলাচলের প্রাথমিকভাবে   বন্ধ ঘোষণা হয়েছিল। তবে আবহাওয়া কিছুটা ভাল এবং  রাতে ঢাকা যাওয়ার জন্য নৌ পথে উজান থাকার কারণে  লঞ্চগুলো স্বাভাবিক ভাবে যেতে পারবে বলে তাদের কে লঞ্চ ছাড়া নির্দেশ দেওয়া হয়।  যার কারণে ৮ টি লঞ্চের মধ্যে চারটি লঞ্চ ছেড়ে গেছে। বাকি ফারহান,অ্যাডভ্যান্সার সহ ৪ টি লঞ্চ  বরিশাল টার্মিনালে নোঙ্গর করা রয়েছে।  কিন্তু শনিবার ( ৯ নভেম্বর) পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অভ্যন্তরীণ সব রুটের ছোট লঞ্চ চলাচল বন্ধ থাকবে বলেও জানান এই কর্মকর্তা।
এদিকে সন্ধ্যা  থেকে  লঞ্চ কর্তৃপক্ষ ও যাত্রীরা দোদুল্যমান সিদ্ধান্তে থাকলে অনেকটাই যাত্রী শুণ্য হয়ে পড়ে লঞ্চঘাট।  তবে রাত সাড়ে ৭ টার দিকে লঞ্চছাড়ার চূড়ান্ত সিদ্ধান্ত হলে যাত্রীদের চাপ ছিলো চোখে পড়ার মতো।
সুন্দরবন -১০ লঞ্চের মাস্টার মোঃ মজিবর রহমান বলেন, বরিশাল নদী এলাকায় ২ নম্বর সর্তক সংকেত রয়েছে। তবে বরিশাল -ঢাকা নৌ রুটে বড় লঞ্চ থাকায় আল্লাহর রহমাতে কোন বিপদ হবে না বলে শুক্রবার বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্য লঞ্চ ছেড়ে যাবো।

ইতোমধ্যে বরিশালের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018