চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার - বিডি বুলেটিন চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৩:৪৯ পূর্বাহ্ন

চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

Print Friendly, PDF & Email

বরিশাল প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী কালীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে তিন সন্তানের জনক শহিদ সরদার (৫৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শনিবার রাতে ২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন নির্যাতিতা স্কুল ছাত্রীর মা।

নির্যাতিতা স্কুল ছাত্রীর মা অভিযোগ করেন, তার স্বামী পেশায় একজন দিন মজুর। সে নিজেও ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করেন। গত ৩০ জুলাই সকাল আনুমানিক ১০টায় সময় বৃষ্টির মধ্যে তার স্কুল পড়ুয়া কন্যাকে একাকি ঘরে পেয়ে প্রতিবেশী ৩ সন্তানের জনক শহিদ সরদার মুখে গামছি দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষনের কারণে নির্যাতিতা রক্তক্ষরন শুরু হয়। এর মধ্যে তারা স্বামী-স্ত্রী ঘরে প্রবেশ করলে কৌশলে ধর্ষক প্রভাবশালী শহিদ পালিয়ে যায়। বিষয়টি তারা এলাকাবাসিকে জানিয়ে তার কন্যাকে চিকিৎসা করান। পরবর্তীতে এ নিয়ে মামলা করতে চাইলে স্থানীয় আবুল হোসেন মেম্বার, নাসির সরদারসহ প্রভাবশালীরা সালিশ বৈঠকের আয়োজন করেন। আলাউদ্দিন সরদারের বাড়িতে এক সালিশ বৈঠকে ধর্ষক শহিদকে ৫ হাজার টাকা জরিমানার রায় দেন। কিন্তু নির্যাতিতার পিতা-মাতা জরিমানার টাকা নেন নি।

অপর দিকে শনিবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে দক্ষিণ চাঁদশী গ্রামের শহিদ সরদারের পুত্র অষ্টম শ্রেনির ছাত্র নাহিয়ান সরদার (১৪) জোর পূর্বক ধর্ষণ করে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিতার মা বাদি হয়ে শহিদ সরদার ও নাহিয়ান সরদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পর পুলিশ অভিযান চালিয়ে শহিদ সরদারকে গ্রেপ্তার করে। অপর আসামিকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে। নির্যাতিত শিশুটিকে ডাক্তারী পরিক্ষার জন্য বরিশাল শে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে ও গ্রেপ্তারকৃত শহিদকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়েছে।

 114 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018