চরফ্যাশনে এক যুবতিকে গণধর্ষণ পাঁচ ধর্ষক আটক - বিডি বুলেটিন চরফ্যাশনে এক যুবতিকে গণধর্ষণ পাঁচ ধর্ষক আটক - বিডি বুলেটিন

শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ আগৈলঝাড়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় বিআরইউ’র নিন্দা ও প্রতিবাদ আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ২ দিন ব্যাপি ভাষা স্মারক ও সাহিত্য প্রদর্শণীর উদ্বোধন আগৈলঝাড়ায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত নবীগঞ্জে সড়কে প্রাণ গেল স্ত্রীর, স্বামী হাসপাতালে সিএএ মুসলিমদের জন্য ব্যাপক বঞ্চনা তৈরি করবে : যুক্তরাষ্ট্র অস্কার জিতলেন সাকিব! নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে তারুণ্যের শপথ
চরফ্যাশনে এক যুবতিকে গণধর্ষণ পাঁচ ধর্ষক আটক

চরফ্যাশনে এক যুবতিকে গণধর্ষণ পাঁচ ধর্ষক আটক

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের চর ফকিরা গ্রামের নিকটবর্তী বুড়াগৌরঙ্গা নদীর তীরে ভাসমান ট্রলারে শনিবার রাতে ২২ বছর বয়সী এক যুবতিকে গণ ধর্ষণ করেছে পাঁচ যুবক। চর মানিকা কোস্টগার্ড নদীতে অভিযানের সময় ভিক্টিমকে উদ্ধারসহ পাঁচ ধর্ষককে আটক করেছেন। তাদেরকে রবিবার সকালে দক্ষিণ আইচা থানা পুলিশের নিকট হরোহুড়ি করেছেন।
আটক কৃতরা হলেন- উপজেলার দক্ষিণ আইচা ৬ নং ওয়ার্ডের খলিল মিয়ার ছেলে ইউছুফ হাসান সরদার (২০), দক্ষিণ আইচা ৫ নং ওয়ার্ডের হাকিম দালালের ছেলে সোহেল রানা দিদার (২০), চর মানিকা ৩ নং ওয়ার্ডের মোকাম্মেল সিকদারের ছেলে ওয়াসেল আহম্মদ সিকদার (২০), চরকচ্ছপিয়া ৪ নং ওয়ার্ডের ইসমাঈল ফকিরের ছেলে রিপন ফকির (২০), একই গ্রামের আবুল কাশেম হাওলাদারের ছেলে মোরশেদ হাওলাদার (৩৫)।
চর মানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন জানান, নদীতে অভিযানকালে শনিবার রাত সাড়ে তিনটার সময় একটি ভাসমান ট্রলার দেখতে পেয়ে চেক করতে গেলে ভিতর থেকে এক নারী বাচাঁও বাঁচাও বলে চিৎকার দেয় এসময় ওই নারীকে উদ্ধারসহ পাঁচ যুবককে আটক করা হয়। ভিক্টিম জানিয়েছে সোহেলের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। প্রেমের ফাঁদে ফেলে সে পাঁচ যুবকসহ পালাক্রমে ধর্ষণ করেছে।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

443 total views, 4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018