ছেলের অবর্তমানে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক - বিডি বুলেটিন ছেলের অবর্তমানে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৮:২৯ অপরাহ্ন

ছেলের অবর্তমানে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

ছেলের অবর্তমানে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

অনলাইন ডেস্ক:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ছেলের অবর্তমানে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। গতকাল সোমবার দুপুরে উপজেলার ভোটমারী এলাকার নিজ বাড়ি থেকে তাকে হাতে নাতে আটক করা হয়। তিনি ওই এলাকার সফর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা গণমাধ্যমকে জানান, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে ৮ মাস আগে বিয়ে হয় এক প্রতিবন্ধী নববধূর (১৯)। বিয়ের কয়েকদিন পর ওই নববধূর স্বামী কাজের সুবাদে পঞ্চগড়ে অবস্থান করেন। এ সুযোগে নববধূর শ্বশুর আমজাদ হোসেন ভয়ভীতি দেখিয়ে বেশ কিছুদিন ধরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে আসছেন। সোমবার দুপুরে শ্বশুর আমজাদ হোসেন আবারও তাকে ধর্ষণ করেন। এসময় পুত্রবধূর চিৎকারে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় সোমবার রাতে ওই পুত্রবধূ বাদী হয়ে ধর্ষক শ্বশুর আমজাদ হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ধর্ষিতা পুত্রবধূর দায়ের করা মামলায় তার শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

126 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018