জাতির জনকের সমাধিতে ববি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন - বিডি বুলেটিন জাতির জনকের সমাধিতে ববি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন - বিডি বুলেটিন

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত গোপালগঞ্জে গৃহবধু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
জাতির জনকের সমাধিতে ববি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

জাতির জনকের সমাধিতে ববি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

লালন হোসেন,ববি প্রতিনিধি:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সদ্য নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১২ টায় ববি উপাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছালে তাকে স্বাগত জানান স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এসময় উপাচার্যের স্ত্রী ও কন্যাসহ আরও উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর,শেরে বাংলা হল, বঙ্গবন্ধু হল ও শেখ হাসিনা হলের প্রভোস্ট , সহকারী প্রক্টর, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ, নীলদল, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ ববি শাখা, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ, উপাচার্য কার্যালয়ের কর্মকর্তা, রেজিস্ট্রার অফিসের দু’জন সিনিয়র কর্মকর্তা, গ্রেড ১১-১৬ কল্যাণ পরিষদ এবং গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক।
উপাচার্য সবার সঙ্গে সূরা ফাতেহা পাঠ করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের অন্য শহীদদের রূহের মাগফিরাত কামনা করেন। পরে তিনি সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করে পরিদর্শক বইতে সই করেন।
উল্লেখ্য,অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন গত বুধবার (৬ নভেম্বর) বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে যোগ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018