জোয়ারে কুতুবদিয়া আর প্লাবিত হবে না: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক - বিডি বুলেটিন জোয়ারে কুতুবদিয়া আর প্লাবিত হবে না: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক - বিডি বুলেটিন

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৫ অপরাহ্ন

জোয়ারে কুতুবদিয়া আর প্লাবিত হবে না: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

জোয়ারে কুতুবদিয়া আর প্লাবিত হবে না: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

Print Friendly, PDF & Email

নজরুল ইসলাম কুতুবদিয়া প্রতিনিধি:

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করে বর্তমান আওয়ামীলীগ সরকার বাংলাদেশকে আর্থিক স্বনির্ভরতা এনে দিয়েছে। স্বপ্নের পদ্মাসেতু সহ দেশের বৃহৎ উন্নয়ন প্রকল্পসমূহস নিজস্ব অর্থায়নে দৃশ্যমান হচ্ছে। বাংলাদেশকে এগিয়ে নিয়ে গেছে মধ্যম আয়ের দেশে। শুধু শহরে নয় সরকারের উন্নয়নের ছুয়া লেগেছে দেশের প্রতিটি অঞ্চলে। শুক্রবার (৩১) জানুয়ারী কক্সবাজারের কুতুবদিয়া বেড়ি বাঁধ পরিদর্শন শেষে উপজেলার আলী আকবর ডেইল ঘাটে আয়োজিত সভায় এসব কথা বলেন বাংলাদেশ সরকারের পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। তিনি বলেন, আগামী বর্ষায় কুতুবদিয়া আর প্লাবিত হবে না। বর্ষার আগেই নির্মান করা হবে বেড়িবাঁধ।

এসময় তিনি কুতুবদিয়া-মহেশখালীর উন্নয়নের জন্য স্থানীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের ভূয়সী প্রসংশা করে বলেন, আপনারা একজন মনের মত এমপি পেয়েছেন। তাঁর আন্তরিকতায় এগিয়ে যাবে উভয় দ্বীপের উন্নয়ন। তিনি সুযোগ পেলেই আপনাদের দুঃখ-দুর্দশার কথা বলেন সংসদে।

সভায় বক্তব্য রাখেন, কুতুবদিয়া-মহেশখালী আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি, কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছফা বি.কম।

এ সময় উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার জিয়াউল হক মীর, এসিল্যান্ড সুপ্রভাত চাকমা, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শফিউল আলম, সকল ইউপির চেয়াম্যান,সাংবাদিক, স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিন চট্টগ্রামের বাঁশখালী হয়ে দুপুরে কুতুবদিয়ার দরবার ঘাটে পৌঁছালে মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। সেখানে মসজিদে জুমার নামাজ শেষে মন্ত্রী উত্তর ধূরুং ইউনিয়নের কাইসার পাড়া ও পূর্ব আলী আকবর ডেইলে চলমান বেড়িবাঁধ নির্মাণ কাজ পরিদর্শন করে আলী আকবর ডেইল ঘাটে আলোচনা সভায় যোগ দিয়ে কুতুবদিয়া ত্যাগ করেন।

 886 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018