ডমিলায় পুলশিরে প্রচষ্টোয় ২২ মাসরে শশিু খাদজিা ফরিে পলে মায়রে কোল। - বিডি বুলেটিন ডমিলায় পুলশিরে প্রচষ্টোয় ২২ মাসরে শশিু খাদজিা ফরিে পলে মায়রে কোল। - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৪ অপরাহ্ন

ডমিলায় পুলশিরে প্রচষ্টোয় ২২ মাসরে শশিু খাদজিা ফরিে পলে মায়রে কোল।

ডমিলায় পুলশিরে প্রচষ্টোয় ২২ মাসরে শশিু খাদজিা ফরিে পলে মায়রে কোল।

নীলফামারীর ডমিলায় পুলশিরে প্রচষ্টোয় ২২ মাসরে এক দুগ্ধপান করা কন্যা শশিু ফরিে পয়েছেে তার মায়রে কোল।
মঙ্গলবার(১৮ আগস্ট)ডমিলা থানার পুলশি শশিুটকিে উদ্ধাররে পর সন্ধ্যায় থানায় তার মায়রে কোলে তুলে দনে।
শশিুটরি পরবিার ও পুলশি সুত্রে জানা গছে,ের্দীঘ প্রায় চার বছর আগে জলোর ডমিলা উপজলোর বালাপাড়া ইউনয়িনরে দক্ষনি বালাপাড়ার(শহীদ মনিার পাড়া)গ্রামরে নুরু ইসলামরে ছলেে দুলাল ইসলামরে সাথে ডোমার উপজলোর গোমনাতী ইউনয়িনরে দক্ষনি আমবাড়ি গ্রামরে ময়নুল ইসলামরে ময়েে মনরিার পারবিাড়কি ভাবে শরয়িত মোতাবকে বয়িে হয়।
বয়িরে প্রায় ২৬ মাস পর তাদরে সংসারে একটি ফুটফুটে কন্যা শশিুর জন্ম হলে তার নাম রাখা হয় খাদজিা। হঠাৎ গত গঙ্গলবার(১১ আগস্ট)স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য বষিয় নয়িে ঝগড়া-ববিাদ হলে এক র্পযায়ে ওই দুগ্ধপান করা শশিু খাদজিাকে নজিরে কাছে রখেে দয়িে শশিুটরি মা গৃহবধু মনরিা বগেমকে জোরর্পুবক বাড়ি থকেে বড়ে করে দনে স্বামী দুলাল ইসলাম।
ঘটনার পর থকেে শশিুটরি মা তার বাপরে বাড়ি এলাকার ও স্বামীর বাড়ি এলাকার স্থানীয় জনপ্রতনিধি,িগণ্যমান্য ব্যক্তদিরে হস্তক্ষপেে শশিুটি ফরিয়িে চাইলে তারাও শশিুটকিে উদ্ধারে চষ্টো করে র্ব্যথ হন।পরে শশিুটরি মা বাধ্য হয়ে মঙ্গলবার(১৮ আগস্ট)ডমিলা থানায় সাধারন ডায়রি নং-৭৪৭,তারখি ১২/৮/২০২০ ইং করলে সদেনিই ডমিলা থানার এসআই আখতারুজ্জামান সঙ্গীয়র্ফোস সহ বকিলেে শশিুটরি বাবার বাড়ি থকেে শশিুটি উদ্ধার করে তার মায়রে কোলে তুলে দনে।
ঘটনার সত্যতা নশ্চিতি হতে ডমিলা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা(ওস)িসরিাজুল ইসলামরে ব্যবহৃত(০১৭১৩৩৭৩৯১৪)সরকারি নম্বরে রাত ১০টা ৪৯ মনিটিে কল দয়ো হলওে তনিি তা রসিভি না করে কটেে দয়োয় তার কোনো বক্তব্য নয়ো সম্ভব হয়ন!িতবে শশিুটি উদ্ধার করা এসআই আখতারুজ্জামান ঘটনার সত্যতা নশ্চিতি করছেনে।

 220 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018
Design By MrHostBD