তিস্তায় নৌকাডুবি: নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস - বিডি বুলেটিন তিস্তায় নৌকাডুবি: নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস - বিডি বুলেটিন

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০২:২১ অপরাহ্ন

তিস্তায় নৌকাডুবি: নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস

তিস্তায় নৌকাডুবি: নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় তিস্তা নদীতে যাত্রী পারাপারের সময় খেয়া নৌকা ডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধার অভিযানে নেমেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরি দল।

রোববার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টা পর্যন্ত সময়ে ডুবে যাওয়া নৌকা কিংবা নিখোঁজদের কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। দুপুরের পর রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলও উদ্ধারে অংশ নিয়েছে।

এ ঘটনায় কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দুর্ঘটনাকবলিত খেয়া নৌকার মাঝি আকবর আলী বাংলানিউজকে জানান, তিস্তা নদীর পানি প্রবল স্রোতের মুখে পাউবোর টি-বাঁধের মাথায় ধাক্কা লেগে নৌকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। ফলে প্রবল স্রোতে খেয়া পারপারের জন্য যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। পরে তিনি সাঁতরিয়ে তীরে উঠেন বলে জানান।

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদুল হক প্রধান ঘটনাস্থল পরিদর্শন করে বাংলানিউজকে জানান, কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের টিম নিখোঁজদের উদ্ধার অভিযানে নেমেছে। একইসঙ্গে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলও উদ্ধার কাজে অংশ নিয়েছে। তাছাড়া সেখানে নিরাপত্তার কথা ভেবে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে দুপুর ১২টার দি‌কে উপ‌জেলার বু‌ড়িরহাট স্পা‌রের কা‌ছে তিস্তায় একটি যাত্রীবাহী নৌকা ডু‌বে যায়। এতে আটজন নিখোঁজ হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018