দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি - বিডি বুলেটিন দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি - বিডি বুলেটিন

শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ১২:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত
দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি

দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি

নিজস্ব প্রতিবেদক ॥
দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মাহবুবুর রহমান। গতকাল বৃহস্পতিবার বিকেলে বরিশাল বিমানবন্দর থেকে সরাসরি কুয়াকাটার উদ্দেশ্যে যাত্রা করেছেন তিনি। তার সফর সঙ্গি হয়ে এসেছেন ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক মো. সালাউদ্দিন ও বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের সচিব মাহবুবুল হক। এছাড়াও ঔষধ প্রশাসন বরিশাল কার্যালয়ের ড্রাগ সুপার এসএম সুলতানুল আরেফিন তার সফর সঙ্গি হিসেবে উপস্থিত রয়েছেন।
বৃহস্পতিবার বিকেলে ঔষধ প্রশাসনের ডিজি মেজর জেনারেল মাহবুবুর রহমান রহমতপুরে বরিশাল বিমানবন্দরে পৌছলে তাকে ঔষধ প্রশাসন বরিশাল কার্যালয় ও ইন্দো বাংলা ফার্মাসিউটিক্যালস লি: এর পক্ষ থেকে ডিজি মেজর জেনারেল মাহবুবুর রহমান ও তার সহধর্মিনীকে ফুলেল শুভেচ্ছা জানান ইন্দো বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ.এফ.এম আনোয়ারুল হক (সাব্বির)। এছাড়াও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এদিকে দু’দিনের সফরে আজ দ্বিতীয় এবং শেষ দিনে কুয়াকাটা ও কলাপাড়া ভ্রমন করবেন তিনি। সকাল ১১টায় কুয়াকাটা ও কলাপাড়ার ৭টি মডেল ফার্মেসী ও মডেল মেডিকেল শপ এর উদ্বোধন করবেন। পরে দুপুরে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির প্রতিনিধিদের সচেতনতামুলক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করবেন। এতে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় সভাপতি কাজী মফিজুল ইসলাম কামালসহ কয়েক শতাধিক সদস্য উপস্থিত থাকবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018