দুই যুবকের কাছে মিলল ১৫৫টি স্মার্টফোন - বিডি বুলেটিন দুই যুবকের কাছে মিলল ১৫৫টি স্মার্টফোন - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় ২শত ৫০ পরিবারের মাঝে নিত্যপন্য বিতরন আগৈলঝাড়ায় অনলাইন ‘২০২০’ পণ্য সংগ্রহের জনপ্রিয়তা বেড়েই চলছে আগৈলঝাড়ায় দুঃস্থদের বাড়িবাড়ি গিয়ে নিত্যপন্য বিতরণ মির্জাগঞ্জে হতদরিদ্রের মাঝে চালডাল বিতরণ করেন মেহেদি হাসান অন্তর মহিপুরে অসহায় ও নি¤œ আয়ের মানুষের মাঝে কোষ্টগার্ডের খাদ্য সামগ্রী বিতরন কলাপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে যৌণ হয়রানির অভিযোগে মামলা, নির্যাতনকারী গ্রেপ্তার সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে বরিশাল সিটি কর্পোরেশন। বাংলাদেশ মানবাধিকার কমিশনের বরিশাল মহানগর মহিলা মানবাধিকার কমিটি’র থেকে খাদ্যসামগ্রী বিতরন করোনা প্রতিরাধে হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা করলেন এমপি স্মৃতি ময়মনসিংহ ছাত্রলীগ নেতা হীরা’র উদ্যোগে অসহায় কর্মহীন পরিবারের মাঝে দ্রব্যসামগ্রী বিতরণ
দুই যুবকের কাছে মিলল ১৫৫টি স্মার্টফোন

দুই যুবকের কাছে মিলল ১৫৫টি স্মার্টফোন

শুল্ক ফাঁকি দিয়ে অবৈধপথে ভারত থেকে আনা ১৫৫টি স্মার্টফোনসহ দুজনকে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশ। সোমবার দুপুরে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- জেলা শহরের পৈরতলা এলাকার আব্দুল আউয়ালের ছেলে আক্রাম হোসেন (২০) ও জেলার নবীনগর উপজেলার আশ্রাফপুর গ্রামের রহিস মিয়ার ছেলে ইমাম হোসেন (৩৬)।

পুলিশ জানায়, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ থানা পুলিশ সোনারামপুর এলাকার হোটেল ওজান ভাটির সামনে অভিযান চালায়। এ সময় একটি প্রাইভেটকারে তল্লাশি করে বিভিন্ন মডেলের ১৫৫টি স্মার্টফোন জব্দ করা হয়। প্রাইভেটকারে থাকা দুই যুবকের কাছে স্মার্টফোনগুলোর বৈধ কাগজপত্র দেখতে চাইলে তারা ব্যর্থ হন। জব্দ ফোনগুলোর আনুমানিক মূল্য ১১ লাখ টাকা।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে স্মার্টফোনগুলো আনা হয়েছে। এগুলো ঢাকার বিভিন্ন দোকানে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা করা হবে।

 240 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018