দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে যাত্রা শুরু বার্সেলোনার - বিডি বুলেটিন দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে যাত্রা শুরু বার্সেলোনার - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৪৫ অপরাহ্ন

দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে যাত্রা শুরু বার্সেলোনার

দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে যাত্রা শুরু বার্সেলোনার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের গত আসরে নিজেদের শেষ ম্যাচের ফলাফলটা এখনও হয়তো দুঃস্বপ্নে হানা দেয় স্প্যানিশ ক্লাব বার্সেলোনার খেলোয়াড় ও ভক্ত-সমর্থকদের। বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিলেন লিওনেল মেসি, মার্ক টের স্টেগানরা।

এর সঙ্গে আবার যোগ করুন স্প্যানিশ লা লিগায় শেষ দুই ম্যাচে জয়ের দেখা না পাওয়া। সবমিলিয়ে চ্যাম্পিয়নস লিগে নামার আগে খুব একটা ভালো অবস্থানে ছিলো না বার্সেলোনা। অন্যদিকে শেষ তিন ম্যাচে গোল না পাওয়ায় অধিনায়ক লিওনেল মেসির ওপরও চলে আসছিল অদৃশ্য এক চাপ।

এই সবকিছু দূরে সরাতে চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমটিকেই বেছে নিয়েছেন মেসি ও তার দল বার্সেলোনা। ২০২০-২১ মৌসুমের চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে হাঙ্গেরির দল ফেরেন্সভারোসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। ম্যাচে এক গোলের পাশাপাশি একটি এসিস্টও করেছেন মেসি।

মঙ্গলবার রাতে নিজেদের ঘরের মাঠে খেলা ম্যাচটির প্রায় পুরোটাই নিয়ন্ত্রণ করেছে বার্সেলোনা। গোল উৎসবের শুরুটা হয় ২৭ মিনিটে মেসির মাধ্যমে আর শেষ হয় ৮৯ মিনিটে ওসুমানে দেম্বেলের গোলের মধ্য দিয়ে। মাঝের গোল তিনটি করেছেন আনসু ফাতি, ফিলিপ কৌতিনহো এবং পেদ্রি। ফেরেন্সভারোসের পক্ষে একটি গোল শোধ দিয়েছেন ইহোর খারাতিন।

গ্রুপ ‘জি’তে দিনের অন্য ম্যাচে ডায়নামো কিয়েভের বিপক্ষে শুরুটা ভালো করতে পারেনি ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। তবে দ্বিতীয়ার্ধে আলভারো মোরাতার জোড়া গোলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোবিহীন জুভেন্টাস।

 28 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018