দুর্যোগকালীন মুহূর্তে শিক্ষার্থীদের পাশে ববি উপাচার্য  - বিডি বুলেটিন দুর্যোগকালীন মুহূর্তে শিক্ষার্থীদের পাশে ববি উপাচার্য  - বিডি বুলেটিন

শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ১২:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুয়াকাটায় আবাসিক হোেটেল থেকে ৬ পতিতা আটক ৭ম শ্রেণির শিক্ষার্থীকের নিয়ে পালাতে গিয়ে পুলিশের খাঁচায় শিক্ষক আগৈলঝাড়ায় অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে হাসানাত আবদুল্লাহ এমপি আগৈলঝাড়ায় রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভালো রেজাল্ট করলেই হবে না ভালো মানুষও হতে হবে: ইকরামুল হক টিটু আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে জিআর মামলার আসামী গ্রেফতার আবরার হত্যাকাণ্ডে ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিরিয়া যুদ্ধে এখন পর্যন্ত ২৯ হাজার শিশু নিহত মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে ৭ বরযাত্রী নিহত
দুর্যোগকালীন মুহূর্তে শিক্ষার্থীদের পাশে ববি উপাচার্য 

দুর্যোগকালীন মুহূর্তে শিক্ষার্থীদের পাশে ববি উপাচার্য 

শফিক মুন্সি :
ঘূর্ণিঝড় “বুলবুল” এর আক্রমণ থেকে শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপদ রাখতে হল পরিদর্শন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন। সাপ্তাহিক ছুটিরদিন শনিবার বিকাল পাঁচটায় তিনি বিশ্ববিদ্যালয়ের তিনটি হলে যান এবং শিক্ষার্থীদের সতর্ক থাকতে বলেন। তিনি এসময় প্রতিটি হলের প্রভোস্টদের সঙ্গেও আলোচনা করে কিভাবে আবাসিক শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা যায় সে ব্যাপারে দিকনির্দেশনা দেন।
শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার সময় উপাচার্য ঘুর্ণিঝড় কালীন সময়ে যেকোনো সমস্যায় প্রশাসনকে জানাতে বলেন। হল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দায়িত্ববোধের জায়গা থেকেই আমি এই দুর্যোগপূর্ণ মুহূর্তে শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছি। টেলিভিশনে দূর্যোগের খবর পেয়ে গতকালই আমি প্রতিটি হলের প্রভোস্টদের সঙ্গে কথা বলেছি।তাদেরকে সবরকম পরিস্থিতি মোকাবিলা করার নির্দেশনা দেওয়া আছে। অভিভাবকদের জানাতে চাই এই সংকট মুহুর্তে আমার প্রতিটি শিক্ষার্থীর জন্য আমি সজাগ আছি।
হল পরিদর্শনকালে উপাচার্যের সঙ্গে আরো উপস্থিত ছিলেন শেরে বাংলা হলের প্রভোস্ট ইব্রাহিম মোল্লা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট রাহাত হোসেন, সহকারী অধ্যাপক রিফাত মাহমুদ, সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ প্রমুখ।
Attachments area

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018