দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন - বিডি বুলেটিন দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন - বিডি বুলেটিন

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
দেশে করোনায় আরও দুজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০ করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু করোনায় মৃতদের গোসল ও দাফনে স্বেচ্ছায় যে ১১ ব্যক্তি আগ্রহী! চীনের আবিষ্কৃত করোনার ভ্যাকসিন গ্রহণকারীরা সুস্থ আছেন আমেরিকায় করোনায় মৃতের সংখ্যা ৭ হাজার ছাড়াল ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার ব্যতিক্রমী উদ্যোগ,পাঁচ টাকায় ৮ পণ্য মোংলায় স্বাভাবিক জীবনে ফিরে আসা সুন্দরবনের জলদস্যুদের পাশে দাঁড়ালো র‍্যাব-৮ জলঢাকায় ৫৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ডোমারের পাঙ্গায় ব্যবসায়ীর ৩০ হাজার টাকা জরিমানা কর্মহীন মানুষদের জন্য সহায়তা চেয়ে নীলফামারী জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি
দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন

দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন

ঝালকাঠি প্রতিনিধি:
২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ঘটনায় ঝালকাঠির একটি দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।

ঝালকাঠির বিশেষ ট্রাইবুনাল-২ এর বিচারক এসকে.এম. তোফায়েল হাসান বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপরে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন ঝালকাঠি শহরের বিকনা এলাকার জিয়াউর রহমান ও রাজাপুর উপজেলার কেওতা গ্রামের ফরিদ হাওলাদার।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মোস্তাফিজুর রহমান মনু জনান, ২০০৫ সালের ১৭ আগস্ট বেলা ১১টা ৩০টা থেকে দুপুর ২টা পর্যন্ত দেশের অন্যান্য স্থানের মতো ঝালকাঠি শহরের ৫টি গুরুত্বপূর্ণ স্থানে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় পুলিশ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

মামলায় আহত অবস্থায় আটক ফরিদ হোসেনকে গ্রেফতার দেখানো হয় এবং বরিশাল কোতয়ালী থনার বোমা বিস্ফোরণের একটি মামলার আসামি আবু সোলায়মান সুজনের জবানবন্ধিতে জিয়াউর রহমানের নাম প্রকাশ পায়।

 156 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018