দেশের সব খাদ্যগুদাম ২০২০ সালের মধ্যে মেরামত করা হবে - বিডি বুলেটিন দেশের সব খাদ্যগুদাম ২০২০ সালের মধ্যে মেরামত করা হবে - বিডি বুলেটিন

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
একুশে ফেব্রুয়ারী উপলক্ষে আগৈলঝাড়ায় বই মেলা উদ্বোধন এএসপি পরিচয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযোগ অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) কে আগৈলঝাড়ায় নবগঠিত ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা মোংলা বন্দরে ২৩ কোটি টাকার ভারতীয় শাড়ি কাপড় জব্দ, আটক ১২ বাউফলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ কলাপাড়ার রাবনাবাদ চ্যানেলে ট্রলার ডুবি ৮ জেলে উদ্ধার নিখোঁজ ১ একুশের চেতনা-ই মুক্তিযুদ্ধের সূচনা -আঃ রইচ সেরনিয়াবাত, উপজেলা চেয়ারম্যান, আগৈলঝাড়া। বরিশালে ৪ দালালকে কারাদণ্ড দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ঝালকাঠিতে ২ জনের যাবজ্জীবন আলতাফ হোসেন মাষ্টার আর নেই
দেশের সব খাদ্যগুদাম ২০২০ সালের মধ্যে মেরামত করা হবে

দেশের সব খাদ্যগুদাম ২০২০ সালের মধ্যে মেরামত করা হবে

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ধান ও চাউলের পযাপ্ত মজুদের জন্য দেশের সব নষ্ট ও পরিত্যক্ত গুদাম মেরামতের কাজ চলছে। কলাপাড়াসহ সারাদেশের খাদ্যগুদামগুলো ২০২১সালের মধ্যে মেরামত কাজ সম্পন্ন হবে। বর্তমানে দেশে খাদ্যের যথেষ্ট মজুদ রয়েছে দাবি করে তিঁনি বলেন, প্রান্তিক কৃষকদের কাছ থেকে সরকার ধান ক্রয় করছে। তাদের লক্ষ্য কোন কৃষক যাতে ধানের ন্যায্যমূল্য থেকে বঞ্চিত না হয়।
তিঁনি বলেন, জেলায় ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা প্রায় ১৭ হাজার মেট্রিকটন। যার চার ভাগের একভাগও এখনও ক্রয় করা হয়নি। যেসব কৃষক এখনও ধান বিক্রয় করতে পারেনি তাদের ধান বিক্রয়ের জন্য উৎসাহিত করা হচ্ছে।
মঙ্গলবার দুপুরে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বিভিন্ন খাদ্যগুদাম পরিদর্শণে এসে খাদ্যমন্ত্রী এ কথা বলেন। এ সময় খাদ্য সচিব ড.মোসাম্মৎ নাজমানারা খানুম, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) অনুপ দাস,ওসিএলএসডি মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

171 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018