দৈনিক বরিশাল সময় ও বরিশাল সমাচার পত্রিকার কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ঈদের উপহার বিতরণ - বিডি বুলেটিন দৈনিক বরিশাল সময় ও বরিশাল সমাচার পত্রিকার কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ঈদের উপহার বিতরণ - বিডি বুলেটিন

মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২:১৪ অপরাহ্ন

দৈনিক বরিশাল সময় ও বরিশাল সমাচার পত্রিকার কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ঈদের উপহার বিতরণ

দৈনিক বরিশাল সময় ও বরিশাল সমাচার পত্রিকার কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ঈদের উপহার বিতরণ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক ॥

রমজানের মতো ঈদুল ফিতরের আনন্দ-সুখ ভাগ করে নেয়ার জন্য গতকাল দৈনিক বরিশাল সময় ও দৈনিক বরিশাল সমাচার পত্রিকায় সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজন করা হয় কুশল বিনিময়।
এ সময় দৈনিক বরিশাল সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক বরিশাল সমাচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব কে এম তারেকুল আলম অপু পত্রিকার সকল সদস্যদের হাতে নিজ অর্থায়নে ঈদের উপহার সামগ্রী তুলে দেন। দুইটি পত্রিকার কর্মকর্তা ও কর্মচারী সহ পত্রিকা সংশ্লিষ্ট ২৫ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় নগরীর ব্রাউন কম্পাউন্ড রোডস্থ পত্রিকা কার্যালয়ে এই উপহার সামগ্রী প্রদান করা হয়েছে । উপহার সামগ্রীর মধ্যে ছিলো পোলাউ চাল,দুধ, লাচ্ছা ও স্টিক সেমাই, বাদাম, কিসমিস, তেল, চিনি, আলু, পেঁয়াজ, সাবান। এসময় পত্রিকার সকল কর্মচারী-কর্মকর্তাদের সাথে সম্পাদকের একটি ভ্রাতৃত্ব পূর্ণ অনন্য দৃষ্টান্তমুলক সম্পর্ক স্থাপন হয়।
এ সময় পত্রিকার সম্পাদক আলহাজ্ব কে এম তারেকুল আলম অপু বলেন, প্রতি বছর আমরা পত্রিকার সকল স্টাফ একত্রে ঈদের আনন্দ ভাগ করে থাকি। কিন্তু এবছর মহামারী করোনার কারণে পত্রিকা অফিস সহ সবজাগাতেই অচলাবস্থা বিরাজ করছে। তাই প্রতিবারের মতো এবার আর একসাথে আনন্দের মধ্যে দিয়ে ঈদ পালন করা সম্ভব হবে না।
এ কারণেই আনন্দটুকু ভাগ করে নেয়ার জন্য এই উপহার সামগ্রী সকল কর্মকর্তা এবং কর্মচারীদের মধ্যে ভাগ করা হয়েছে। আল্লাহ তাআলার কাছে আবেদন তিনি যেন আবারও আমাদের একসাথে ঈদের আনন্দ ভাগ করার তৌফিক দান করেন।
এ সময় বরিশাল সমাচার পত্রিকার বার্তা সম্পাদক কামরুল আহসান, বরিশাল সময় পত্রিকার বার্তা সম্পাদক মনবীর আলম খান সোহান, মফঃস্বল বার্তা সম্পাদক আব্দুল হালিম,বরিশাল সময়’র সিনিয়র স্টাফ রির্পোটার মোঃ শহিদুল ইসলাম সহ কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
ইতিপূর্বেও পত্রিকার সম্পাদক আলহাজ্ব কে এম তারেকুল আলম অপু প্রতি বছরের ন্যায় রমজানে অফিসে একত্রে ইফতার করতে না পারায়, সকল অফিস সদস্যদের মাঝে ইফতার সামগ্রীও বিতরণ করেন ও করোনা কালীন সময়ে অফিসের কর্মকর্তা কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেন।

 86 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018