দোকানে চুরি করার পর দুঃখ প্রকাশ করেছে চোরে - বিডি বুলেটিন দোকানে চুরি করার পর দুঃখ প্রকাশ করেছে চোরে - বিডি বুলেটিন

বৃহস্পতিবার, ০২ Jul ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

দোকানে চুরি করার পর দুঃখ প্রকাশ করেছে চোরে

দোকানে চুরি করার পর দুঃখ প্রকাশ করেছে চোরে

Print Friendly, PDF & Email

  ময়মনসিংহ,,,  ময়মনসিংহের এক কাপড়ের দোকানে চুরির ঘটনায় দুঃখ প্রকাশ করেছে চোর। জেলার নান্দাইল উপজেলায় এ ঘটনায় চিরকুট লিখে চোর এই দু:খ প্রকাশ করে।

শনিবার, ২৩ নভেম্বর সকালে উপজেলার মুশুলী কলেজ গেইটের পাশে ‘রফিক বস্ত্র বিতান’ নামের দোকানে এ ঘটনা ঘটে। ঘটনায় নগদ টাকাসহ বিপুল পরিমাণ কাপড় চুরি হয়েছে।

এর আগে শুক্রবার রাতে যেকোনো সময়ে এ চুরির ঘটনা ঘটে। নান্দাইল মডেল থানার এসআই সুব্রত সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ‘রফিক বস্ত্র বিতান’ এর মালিক রফিকুল ইসলাম শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পর ওই রাতেই এ ঘটনা ঘটে।

ছয় লাইনের ওই চিরকুটে চোর লিখেছে, রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দুঃখিত, মাফ করবেন। আমি আপনার পরিচিতদের মধ্যে একজন। অটো দিয়ে মালগুলি নিতে অনেক কষ্ট হইছে। ধন্যবাদ।

জানা গেছে, এদিন সকালে ‘রফিক বস্ত্র বিতান’ এর কর্মচারী মারুফ মিয়া দোকান খুলতে এসে দেখেন তালা ভাঙা। পরে মালিক রফিকুল ইসলামকে ফোন করে ঘটনাটি জানান। এরপর মালিক দোকানে এসে চিরকুটটি দেখতে পান।

এ প্রসঙ্গে দোকান মালিক রফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে তিনি সততার সঙ্গে ব্যবসা করে আসছেন। প্রথমে ছোট আকারে ব্যবসা শুরু করলেও ধীরে ধীরে বেচা-বিক্রি বৃদ্ধি পাওয়ায় ধারে (কর্জ) টাকা এনে দোকানে অনেক মালামাল নিয়েছেন।

তিনি আরো বলেন, দোকানের ক্যাশ কাউন্টার ভেঙে নগদ ৩০ হাজার টাকা নিয়ে গেছে চোর। এছাড়া প্রায় সাড়ে ৪ লাখ টাকার কাপড় চুরি হয়েছে।

 287 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018