ধনকুবেরের প্রেমিকা হতে চেয়ে ২০ হাজার তরুণীর আবেদন - বিডি বুলেটিন ধনকুবেরের প্রেমিকা হতে চেয়ে ২০ হাজার তরুণীর আবেদন - বিডি বুলেটিন

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৩:৩৭ অপরাহ্ন

ধনকুবেরের প্রেমিকা হতে চেয়ে ২০ হাজার তরুণীর আবেদন

ধনকুবেরের প্রেমিকা হতে চেয়ে ২০ হাজার তরুণীর আবেদন

চাঁদে ঘুরতে যাওয়ার সফরসঙ্গী হিসেবে প্রেমিকা চেয়ে দেয়া বিজ্ঞাপনে ব্যাপক সাড়া পেয়েছেন জাপানি ধনকুবেরের ইয়ুসাকু মায়েজাওয়া। বিজ্ঞাপন প্রচারের পর তার প্রেমিকা হতে চেয়ে আবেদন করেছেন ২০ হাজারের বেশি তরুণী। বৃহস্পতিবার আবেমা টেলিভিশনের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্স এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জাপানি ধনকুবের ইয়োসাকু মায়েজাওয়া এর আগে তার টুইটার ফলোয়ারদের মধ্যে ৯০ লাখ ডলার দান করার ঘোষণা দিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলেন। ওই ঘোষণার পর রাতারাতি জাপানের টুইটার সেলিব্রেটি বনে যান তিনি।

২০২৩ সালে চন্দ্র ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করেছেন জাপানের অনলাইন ফ্যাশন কোম্পানি জোজোর সাবেক প্রধান নির্বাহী এই কর্মকর্তা। গত বছর জোজোকে ইয়াহুর কাছে বিক্রি করে দেন তিনি। মার্কিন মহাকাশযান প্রস্তুতকারক এবং মহাকাশে যাতায়াত সেবাদানকারী এলোন মাস্কের কোম্পানি স্পেসএক্সের প্রথম প্রাইভেট যাত্রী হিসেবে চাঁদে ভ্রমণে যাবেন তিনি।

সম্প্রতি জাপানের এক অভিনেত্রীর সঙ্গে ব্রেক-আপের ঘোষণা দিয়েছেন ধনকুবের ইয়ুসাকু মায়েজাওয়া। নতুন প্রেমিকা চেয়ে অনলাইনে দেয়া বিজ্ঞাপনে এই ধনকুবের বলেছেন, জীবনকে পুরোপুরি উপভোগ করতে চান; এমন ২০ বছর বয়সী কিংবা তার ওপরের সিঙ্গেল নারীকে প্রেমিকা বানাতে চান তিনি।

জুটে গেলে সেই প্রেমিকা স্পেসএক্সের রকেটে চড়ে তার সঙ্গে চাঁদে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। তার এমন বিজ্ঞাপনের পর বিশ্বের বিভিন্ন দেশের ২০ হাজারের বেশি তরুণী ধনকুবের ইয়োসাকু মায়েজাওয়ার প্রেমিকা হতে চেয়ে আবেদন করেছেন।

মাঝ বয়সে একাকীত্বে ভোগার কারণে প্রেমিকা চেয়ে অনলাইনে বিজ্ঞাপন দিয়েছেন বলে জানিয়েছেন জাপানি এই ধনকুবের। ইয়ুসাকু মায়েজাওয়া বলেন, এখন পর্যন্ত আমি যেভাবে জীবন-যাপন করতে চেয়েছি, ঠিক সেভাবেই করছি।

বিজ্ঞাপনে তিনি বলেন, এখন আমার বয়স ৪৪ বছর। ধীরে ধীরে একাকীত্ব এবং শূন্যতা বোধ বাড়তে থাকায় আমার একটি জিনিস মনে হয়েছে যে, একজন নারীর সঙ্গে ভালোবাসা চালিয়ে যাওয়া উচিত। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক বার্তায় জাপানি এই ধনকুবের বলেছেন, চাঁদে ভ্রমণের জন্য কেন আপনি প্রথম নারী হবেন না?

প্রেমিকা চেয়ে অনলাইনে দেয়া এই বিজ্ঞাপনে আবেদনের চূড়ান্ত সময় বেঁধে দেয়া হয়েছে ১৭ জানুয়ারি পর্যন্ত। আগামী মার্চের শেষের দিকে তিনি যাচাই বাছাই শেষে চূড়ান্তভাবে একজনকে প্রেমিকা হিসেবে মনোনীত করবেন। তবে তার আগে চূড়ান্তভাবে মনোনীত নারীর সঙ্গে ডেটে যাবেন তিনি।

 366 total views,  3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © bdbulletin.com 2018